Virginia: ভার্জিনিয়ায় পরের পর দুর্ঘটনা! এবার ওয়ালমার্টে গুলিতে মৃত ১০

Virginia: একজন ম্যানেজর ঘরে ঢোকেন এবং এলোপাথাড়ি গুলি চালান। এই ঘটনায় বহু সহকর্মীকে হারালেন তাঁরা। এবং এখন স্পষ্ট নয়, ঠিক কতজন মারা গিয়েছেন।

Updated By: Nov 23, 2022, 07:31 PM IST
Virginia: ভার্জিনিয়ায় পরের পর দুর্ঘটনা! এবার ওয়ালমার্টে গুলিতে মৃত ১০

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক বন্দুকধারীর গুলিতে ১০ জনের মৃত্যু হল। ঘটনাটি ঘটেছে মার্কিন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ার ওয়ালমার্ট স্টোরে। কে গুলি চালাল, কেন এই হত্যাকাণ্ড, কতজন মারা গিয়েছেন-- এ সব বিষয়ে কিছুই প্রাথমিক ভাবে পুলিস জানাতে পারেনি। তবে, ঘটনাস্থল থেকে বলা হয়েছে অন্তত পক্ষে ১০ জনের মৃত্যু হয়েছে, আহত বহু। পুলিস জানিয়েছে, ঘটনাটি ঘটেছে রাত ১০টা নাগাদ। স্টোরের মধ্যেই গুলি চলে। ঘটনার পরেই ঘটনাস্থলের প্রচুর ছবি সোশ্যাল মিডিয়ায় দেখা যায়। প্রতিটি ছবিতেই প্রচুর পুলিসকে ঘটনাস্থলে দেখা যায়। ওয়ালমার্টের ইউনিফর্ম পরে উপস্থিত এক ব্যক্তিকেও সেখানে দেখা যায়। তিনিই ঘটনার বিবরণ দিচ্ছিলেন।

আরও পড়ুন: ফ্রান্সের প্রেসিডেন্ট 'ম্যাক্রোঁ' রাশিয়া থেকে ফোন করে ঠকালেন পোলিশ প্রধানমন্ত্রীকে...

ওয়ালমার্টের এক কর্মী জানান, তিনি দেখেন একজন ম্যানেজর ঘরে ঢোকেন এবং এলোপাথাড়ি গুলি চালান। এই ঘটনায় বহু সহকর্মীকে হারালেন তাঁরা। এবং এখন স্পষ্ট নয়, ঠিক কতজন মারা গিয়েছেন। এক মহিলাকে ওখানে উপস্থিত থাকতে দেখা যায়। তিনি তাঁর ভাইকে হারিয়েছেন। তাঁর ভাইয়ের বয়স মাত্র ২০। তিনি গুলিবিদ্ধ হয়ে মারা গিয়েছেন। আর একজন মহিলা উদ্বিগ্ন হয়ে বাইরে অপেক্ষারত। তিনি জানান, স্টোরের ভিতরে তাঁর মা আছেন। মায়ের কী হয়েছে, তা তিনি জানেন না!

প্রসঙ্গত, ভার্জিনিয়ায় এই ধরনের গুলিগোলা চলার ঘটনা নতুন নয়। কিছুদিন আগেই সেখানে এক বন্দুকধারীর হামলায় দুজন মারা গিয়েছিলেন। পাঁচজন আহত হয়েছিলেন। এই ঘটনাটি ঘটেছিল নরফকে। ওল্ড ডমিনিয়ন ইউনিভারসিটিতে মাঝরাতে ঘটনাটি ঘটেছিল। সেই ঘটনাটি নিয়েও সাড়া পড়ে গিয়েছিল। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)