Viral Video: মিউজিকের সঙ্গে শরীর চর্চায় ব্যস্ত মহিলার পিছনে বদলে গেল রাষ্ট্র পট

মহিলার রুটিন Aerobics-র সময় গোটা এলাকা ঘিরে ফেলল সেনা কনভয়। 

Updated By: Feb 2, 2021, 02:41 PM IST
Viral Video: মিউজিকের সঙ্গে শরীর চর্চায় ব্যস্ত মহিলার পিছনে বদলে গেল রাষ্ট্র পট

নিজস্ব প্রতিবেদন: মিউজিকের তালে চলছে শরীর চর্চা, পিছনে তখন বদলে গেল রাষ্ট্র পট। বিন্দুমাত্র টের পেলেন না মহিলা। তাঁর শরীরচর্চার চলাকালীন মায়নামারে (Myanmar) ঘটে সাম্প্রতিক সেনা অভ্যুত্থান। কী হতে চলেছে, এই মনোভাব নিয়ে পৃথিবী জুড়ে Viral Videoটি। 

Videoতে দেখা যাচ্ছে, একজন মহিলা শরীর চর্চার পোশাক ও মাস্ক পরে মিউজিকের সঙ্গে মনোযোগ সহকারে অ্যারোবিক্স ডান্স (Aerobics Dance) করছেন ৷ তাঁর বুঝে ওঠার আগেই পিছনে এসে উপস্থিত হয়েছে পুরো সামরিক বাহিনী। যুদ্ধাস্ত্র ও ট্যাঙ্ক নিয়ে হাজির গোটা দল। মহিলার অজান্তেই পিছনে বদলে যেতে থাকল ছবিটি। মায়ানমারের (Myanmar) শাসনক্ষমতা দখল করল সে দেশের সেনা। প্রসঙ্গত, আগামী একবছর গোটা দেশটা থাকবে সেনার হাতেই।

মায়নামারের (Myanmar) মহিলার ভিডিও এখন পৃথিবী জুড়ে ভাইরাল (Viral Video)।  তিনি ভিডিওটি ফেসবুকে আপলোড করেন৷ সেখানে দেখা যাচ্ছে তাঁর রুটিন Aerobics-র সময় গোটা এলাকা ঘিরে ফেলল সেনা কনভয়। 

 

 

উল্লেখ্য, সোমবার এক সামরিক অভ্যুত্থান ঘটিয়ে এমনটাই ঘোষণা করেছে সেনা। পাশাপাশি দেশের প্রেসিডেন্ট,  ন্যাশনাল লিগ ফর ডেমোক্রাসির প্রধান আং সাং সু কি(Suu Kyi) সহ দলের অধিকাংশ নেতাকে আটক করেছে সেনা। নিয়ন্ত্রণ করা হয়েছে ইন্টারনেট ও মোবাইল পরিষেবা।

সোমবার দেশের সেনা নিয়ন্ত্রিত Myawaddy TV-তে সংবিধানের একটি ধারা উল্লেখ করে বলা হয়, প্রয়োজন হলে দেশের সেনা ক্ষমতা নিয়ন্ত্রণ করতে পারে সেনা। প্রসঙ্গত, ভোটের পর সোমবার থেকেই সংসদ চালু হওয়ার কথা ছিল।

সোমবার সকালেই দেশের অধিকাংশ রাদনীতিবিদকে আটক করে সেনা। তাদের যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। দেশের অনলাইন নিউজ পের্টাল The Irrawaddy-এ বলা হয়েছে  দেশের প্রেসিডেন্ট উইন মিন্ট ও দেশের শীর্ষ নেতা সুকি কে আটক করা হয়েছে। এছাড়াও ন্যাশনাল লিগ ফর ডেমোক্রাসির সেন্ট্রাল একজিকিউটিভ কমিটির সদস্য, সাংসদেরও আটক করা হয়। 

Tags:
.