একই দিনে রাজ্যের দুটি জেলায় ঘটল তিন তিনটি ধর্ষণের ঘটনা

একই দিনে রাজ্যের দুটি জেলায় ঘটল তিন তিনটি ধর্ষণের ঘটনা

Updated By: Feb 11, 2014, 09:47 PM IST

লাভপুরে সালিশি সভার নিদানে তরুণীকে ধর্ষণের ঘটনায় রাজ্যকে ভর্ত্‍সনা করলেন জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন মমতা শর্মা।

একই দিনে রাজ্যের দুটি জেলায় ঘটল তিন তিনটি ধর্ষণের ঘটনা। উলুবেড়িয়ার শ্যামপুর থানা এলাকায় স্বামীর অনুপস্থিতিতে এক মহিলাকে ধর্ষণের ঘটনা ঘটল। অন্যদিকে বর্ধমানের আউশগ্রাম ও কালনায় দুটি ধর্ষণের ঘটনা ঘটেছে।

সোমবার উলুবেড়িয়ার শ্যামপুরে বাড়িতে একাই ছিলেন মহিলা। অভিযোগ, সেই সময় নতুন বিদ্যুত্‍ সংযোগ দেওয়ার নাম করে বাড়িতে ঢুকে ওই মহিলাকে ধর্ষণ করে স্থানীয় যুবক শিবুরাম গুড়িয়া।

পরে স্বামী বাড়ি ফিরলে তাঁকে পুরো বিষয়টি জানান নিগৃহীতা। অভিযোগ দায়ের হয় শ্যামপুর থানায়। রাতেই শিবুরামকে গ্রেফতার করে পুলিস। ধৃতকে চারদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে উলিবেড়িয়া আদালত।

মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে জঙ্গলে নিয়ে গিয়ে, গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠলো গ্রামেরই এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত হাম্বির মুর্মু।

মানসিক প্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল বর্ধমানের আউশগ্রামে। অভিযোগ, দুমাস আগে ওই তরুণীকে ধর্ষণ করে সাধন খাঁ নামে স্থানীয় এক যুবক। আতঙ্কে বাড়িতে কিছুই জানাননি ওই তরুণী। সম্প্রতি পরিবারের লোকেদের কাছে পুরো ঘটনা জানান তিনি। এরপরেই পরিবারের তরফে আউশগ্রাম থানায় অভিযোগ দায়ের করা হলে ওই যুবককে গ্রেফতার করে পুলিস।

.