অধীর চৌধুরীর দাবি, পরিবর্তন এখন সময়ের অপেক্ষা

জোট ক্ষমতায় এসেই গিয়েছে। এখন শুধু সময়ের অপেক্ষা। কোচবিহারে প্রচারে গিয়ে দাবি করলেন অধীর চৌধুরী। শেষবেলার প্রচারে চড়াসুরে আক্রমণের নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর যেন তর সইছে না জোটের অন্যতম কারিগর অধীর চৌধুরীর। কারণ তাঁর দাবি, পরিবর্তন এখন সময়ের অপেক্ষা। প্রায় একমাসের ভোটযুদ্ধ এখন শেষ হওয়ার পথে। টি টোয়েন্টি ম্যাচের আর বাকি মাত্র কয়েক ওভার। পড়ে রয়েছে উত্তরের কোচবিহার আর দক্ষিণের পূর্ব মেদিনীপুর। ফিনিশিং টাচ, তাই নেতাদের বক্তব্যের সুর এখন সপ্তমে।

Updated By: May 1, 2016, 09:26 PM IST
অধীর চৌধুরীর দাবি, পরিবর্তন এখন সময়ের অপেক্ষা

ওয়েব ডেস্ক: জোট ক্ষমতায় এসেই গিয়েছে। এখন শুধু সময়ের অপেক্ষা। কোচবিহারে প্রচারে গিয়ে দাবি করলেন অধীর চৌধুরী। শেষবেলার প্রচারে চড়াসুরে আক্রমণের নিশানা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। আর যেন তর সইছে না জোটের অন্যতম কারিগর অধীর চৌধুরীর। কারণ তাঁর দাবি, পরিবর্তন এখন সময়ের অপেক্ষা। প্রায় একমাসের ভোটযুদ্ধ এখন শেষ হওয়ার পথে। টি টোয়েন্টি ম্যাচের আর বাকি মাত্র কয়েক ওভার। পড়ে রয়েছে উত্তরের কোচবিহার আর দক্ষিণের পূর্ব মেদিনীপুর। ফিনিশিং টাচ, তাই নেতাদের বক্তব্যের সুর এখন সপ্তমে।

রবিবার প্রথমে শীতল, পরে তুফানগঞ্জ আসনে সভা করেন অধীর চৌধুরী। ছিলেন জোটের নেতারাও। রাস্তার দুধারে জমায়েত আর মাঠে হাততালি দেখে তৃপ্তির হাসি অধীরের মুখে। তবে একইসঙ্গে সতর্কতাও। এমনিতে শান্ত স্বভাবেরই কোচবিহার। কিন্তু পরিস্থিতি যে জায়গায় দাঁড়িয়ে, তাতে প্রতিটা আসনই মহামূল্যবান।