কাল রাজ্য সফরে অমিত শাহ, রূপার সঙ্গে আলাদা বৈঠকের সম্ভাবনা

কাল একদিনের জন্য রাজ্য সফরে আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ। ইউনিয়ান চেম্বার অফ কমার্সের একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।   সভামঞ্চ থেকেই রাজ্যের শিল্প পরিস্থিতি নিয়ে সরকারের বিরুদ্ধে আক্রমণ শানাতে পারেন তিনি। সফরসূচিতে রয়েছে সায়েন্স সিটিতে বইয়ের উদ্বোধন। এরই ফাঁকে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলির সঙ্গেও আলাদা করে বৈঠকের কথা অমিত শাহের।

Updated By: Aug 11, 2015, 09:45 PM IST

ওয়েব ডেস্ক: কাল একদিনের জন্য রাজ্য সফরে আসছেন বিজেপি সভাপতি অমিত শাহ। ইউনিয়ান চেম্বার অফ কমার্সের একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি।   সভামঞ্চ থেকেই রাজ্যের শিল্প পরিস্থিতি নিয়ে সরকারের বিরুদ্ধে আক্রমণ শানাতে পারেন তিনি। সফরসূচিতে রয়েছে সায়েন্স সিটিতে বইয়ের উদ্বোধন। এরই ফাঁকে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন অমিত শাহ। বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলির সঙ্গেও আলাদা করে বৈঠকের কথা অমিত শাহের।

গতমাসেই হাওড়ার শরত্‍ সদনে সভা থেকে সভাপতি ২০১৯-এর বিধানসভা নির্বাচনকে টার্গেট করেই দলীয় কর্মীদের ঝাঁপানোর বার্তা দিয়েছিলেন। তা নিয়ে সমালোচনাও হয় বিস্তর। দুহাজার ষোল কী তবে শাসকদলের হাতেই তুলে দিলেন বিজেপি নেতৃত্ব? প্রশ্ন ওঠে পদ্ম শিবিরের অন্দরেই।  বিরোধীরা পদ্ম-ঘাসফুলের সমঝোতার অভিযোগে সরব হন। রাজনৈতিক মহলের ধারনা এবারের সফরে ২০১৬ জন্যেই দলীয় কর্মীদের বার্তা দেবেন বিজেপির সেকেন্ড ইন কমান্ড।