অবশেষে ঘরে ফিরলেন রায়গঞ্জের আব্দুল ঘাটা গ্রামের অঞ্জলী মণ্ডলের পরিবার

চব্বিশ ঘণ্টার খবরের জের। অবশেষে ঘরে ফিরলেন রায়গঞ্জের আব্দুল ঘাটা গ্রামের অঞ্জলী মণ্ডলের পরিবার। গণপিটুনিতে একটি মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মণ্ডল পরিবারের বেশ কয়েকজন। তারা পলাতক। অভিযুক্তদের পুলিসের কাছে ধরা দেওয়ার নিদান দিয়ে মণ্ডল বাড়িতে তালা দিয়ে দেয় গ্রামবাসীরা। তারপর থেকে গৃহহারা মণ্ডল পরিবারের মেয়ে ও শিশুরা। এই খবর দেখানো হয় চব্বিশ ঘন্টায়। খবর দেখে উদ্যোগ নেন পুলিস সুপার। ঘরে ঢুকতে পারে মহিলা ও শিশুরা।

Updated By: Oct 17, 2016, 06:34 PM IST
অবশেষে ঘরে ফিরলেন রায়গঞ্জের আব্দুল ঘাটা গ্রামের অঞ্জলী মণ্ডলের পরিবার

ওয়েব ডেস্ক: চব্বিশ ঘণ্টার খবরের জের। অবশেষে ঘরে ফিরলেন রায়গঞ্জের আব্দুল ঘাটা গ্রামের অঞ্জলী মণ্ডলের পরিবার। গণপিটুনিতে একটি মৃত্যুর ঘটনায় অভিযুক্ত মণ্ডল পরিবারের বেশ কয়েকজন। তারা পলাতক। অভিযুক্তদের পুলিসের কাছে ধরা দেওয়ার নিদান দিয়ে মণ্ডল বাড়িতে তালা দিয়ে দেয় গ্রামবাসীরা। তারপর থেকে গৃহহারা মণ্ডল পরিবারের মেয়ে ও শিশুরা। এই খবর দেখানো হয় চব্বিশ ঘন্টায়। খবর দেখে উদ্যোগ নেন পুলিস সুপার। ঘরে ঢুকতে পারে মহিলা ও শিশুরা।

আরও পড়ুন জীবনের সেরা শিক্ষাটা কোনও ক্রীড়াবিদ হিসেবে আমাদের দিয়েছেন অনিল কুম্বলে

ষোলও তারিখ এই খবরটি দেখানো হয়েছিল চব্বিশ ঘণ্টায়। এরপরেই নড়েচড়ে বসে প্রশাসন। উদ্যোগ নেন খোদ পুলিস সুপার। এসপির উদ্যোগে ঘরে ফিরতে পারলেন রায়গঞ্জের আব্দুল ঘাটা গ্রামের অঞ্জলী মণ্ডলের পরিবার।  গত বারোই সেপ্টেম্বর গণপিটুনিতে মৃত্যু হয় গোকুল টিকাদার নামে এক ব্যক্তির। গণপিটুনিতে মৃত্যুর ঘটনায় নাম জড়ায় অঞ্জলী মণ্ডলের স্বামী ও তিন ছেলের। ঘটনার পর থেকেই তিন জনই পলাতক। পুলিসও অভিযুক্তদের খুঁজতে বারে বারে গ্রামে যায়। অভিযোগ এরপরই গ্রামবাসীরা নিদান দিয়ে দেয় হয় পুলিসে কাছে গিয়ে ধরা দিক তিনজন। নয়ত পরিবারের বাকিদের গ্রাম ছাড়তে হবে। বাড়িতে তালা দিয়ে দেওয়া হয়। তারপর থেকেই অসহায় ওই পরিবারের দিনটা কাটে বাড়ির গেটের বাইরে। রাত কাটে আত্মীয়ের বাড়িতে। চব্বিশ ঘণ্টায় এই খবর দেখানোর পর  ফের বাড়িতে ঢুকতে পেরেছে মণ্ডল পরিবারের শিশু ও মহিলারা। যে অন্যায় করেছে ভারতীয় অনুযায়ী তার শাস্তি অবশ্যই প্রাপ্য। কিন্তু যারা বেকসুর। তাদের কেনও শাস্তি হবে?  চব্বিশ ঘণ্টা সর্বদা তাদের সঙ্গে যাদের বিরুদ্ধে অন্যায় হচ্ছে।

আরও পড়ুন  জানেন আমাদের কোটি টুইটে সবথেকে বেশি কোন খাবারের নাম থাকে?