সঙ্গীদের ছাড়াতে থানায় তাণ্ডব আরাবুলের

আবার শিরোনামে তৃণমূল নেতা আরাবুল ইসলাম। ঘনিষ্ঠ দুই সঙ্গীকে  ছাড়াতে দক্ষিণ ২৪ পরগনার কাশীপুর থানায় সদলবলে তাণ্ডব চালালেন প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। সেখানে ওই দুজনকে না পেয়ে থানায় রীতিমত ভাঙচুরও চালায় আরাবুল বাহিনী। পরে স্থানীয় সাতুলিয়া গ্রামে বেশ কয়েকটি বাড়িতেও ভাঙচুর চালানো হয়। অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এদিনের এই ঘটনা। আরাবুলের বিপক্ষ গোষ্ঠীর দখলে রয়েছে ভগবানপুর পঞ্চায়েত।

Updated By: Aug 8, 2014, 08:07 PM IST
সঙ্গীদের ছাড়াতে থানায় তাণ্ডব আরাবুলের

ভাঙড়: আবার শিরোনামে তৃণমূল নেতা আরাবুল ইসলাম। ঘনিষ্ঠ দুই সঙ্গীকে  ছাড়াতে দক্ষিণ ২৪ পরগনার কাশীপুর থানায় সদলবলে তাণ্ডব চালালেন প্রাক্তন বিধায়ক আরাবুল ইসলাম। সেখানে ওই দুজনকে না পেয়ে থানায় রীতিমত ভাঙচুরও চালায় আরাবুল বাহিনী। পরে স্থানীয় সাতুলিয়া গ্রামে বেশ কয়েকটি বাড়িতেও ভাঙচুর চালানো হয়। অভিযোগ, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই এদিনের এই ঘটনা। আরাবুলের বিপক্ষ গোষ্ঠীর দখলে রয়েছে ভগবানপুর পঞ্চায়েত।

সেখানকার সাতুলিয়া গ্রামের দাপুটে তৃণমূল কর্মী বলে পরিচিত দুই ভাই আলালউদ্দিন ও জালালউদ্দিন। তাদের খুনের চেষ্টার অভিযোগে আজ আরাবুল ঘনিষ্ঠ সামাদ ও সামসুদ্দিনকে গ্রেফতার করে পুলিস। আর তারপরই ক্ষুব্ধ আরাবুল ও তার সমর্থকরা থানায় হামলা করেন। পরে জালালউদ্দিনদের গ্রামে গিয়েও হুমকি দেওয়া হয় ও বোমাবাজি চালানো হয় বলে অভিযোগ ।

 

.