close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যের গাড়িতে হামলা, দেবাশিস ভৌমিককে মারধর

পঞ্চম দফার ভোটে আক্রান্ত হলেন দুই প্রার্থী। দমদম উত্তরে আক্রান্ত সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য। হামলা হয় তাঁর গাড়িতে। ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের দাবি, হামলার অভিযোগ অবান্তর। এদিন বারাকপুরেও আক্রান্ত হন সিপিএম প্রার্থী দেবাশিস ভৌমিক।

Updated: Apr 25, 2016, 08:08 PM IST
সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্যের গাড়িতে হামলা, দেবাশিস ভৌমিককে মারধর

ওয়েব ডেস্ক: পঞ্চম দফার ভোটে আক্রান্ত হলেন দুই প্রার্থী। দমদম উত্তরে আক্রান্ত সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য। হামলা হয় তাঁর গাড়িতে। ওই কেন্দ্রের তৃণমূল প্রার্থী চন্দ্রিমা ভট্টাচার্যের দাবি, হামলার অভিযোগ অবান্তর। এদিন বারাকপুরেও আক্রান্ত হন সিপিএম প্রার্থী দেবাশিস ভৌমিক।

রক্ত ঝরল পঞ্চম দফার ভোটে। এবার হামলা সরাসরি প্রার্থীর ওপর। আক্রান্ত দমদম উত্তরের সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য। বারাকপুরে আক্রান্ত সিপিএম প্রার্থী দেবাশিস ভৌমিক। মারধর করে পরিচয়পত্র কেড়ে নেওয়ার অভিযোগ।

দমদম উত্তর

সুকান্ত নগরের জহর দাস কলোনি। প্রবীণ বাম কর্মী হ্যাপি চন্দ্রের ওপর হামলার খবর পেয়ে ছুটে যান দমদম উত্তরের সিপিএম প্রার্থী তন্ময় ভট্টাচার্য। সেসময়ই তাঁর ওপর হামলা হয় ।  ইট ছোড়া হয় তাঁর গাড়ি লক্ষ করে। গাড়ির কাচ ভেঙে গুরুতর আহত হন তন্ময়। তাঁর হাত কেটে রক্ত ঝরতে থাকে। নিমতা থানায় সাত তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বামপ্রার্থী। এলাকায় বহিরাগত ঢুকিয়ে তাঁর ওপর হামলা করা হয়েছে বলে অভিযোগ।

বারাকপুর

ভোটের দিন উত্তর চব্বিশ পরগনা জেলায় আক্রান্ত আরেক সিপিএম প্রার্থী। বারাকপুর তালপুকুরের দীপকনগর আদর্শ বিদ্যা নিকেতনে ছাপ্পার অভিযোগ পেয়ে ছুটে যান সিপিএম প্রার্থী দেবাশিস ভৌমিক। তাঁকে মারধর করে পরিচয়পত্র কেড়ে নেওয়া হয় বলে অভিযোগ। ঘটনাস্থলে পৌছে যায় কেন্দ্রীয় বাহিনী। তৃণমূল কর্মীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি বেধে যায়। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। সংবাদ মাধ্যমের কাজেও বাধা দেওয়া হয় বলে অভিযোগ।
 
আক্রান্ত প্রার্থীর বিরুদ্ধেই পাল্টা অভিযোগ তৃণমূলের। এলাকার পরিস্থিতি উত্তপ্ত করেছেন দেবাশিস। দাবি ছিল স্থানীয় তৃণমূল নেতৃত্বের।