শুভেন্দু অধিকারী সহ ৭ ওসির মোবাইলের টাওয়ার লোকেশনের রিপোর্ট তলব কমিশনের, দাবি করল বিজেপি

সাত থানার ওসি ও শুভেন্দু অধিকারীর বৈঠক প্রসঙ্গে ফের নতুন বিতর্ক উসকে দিল বিজেপি। ওইদিন এই বৈঠক হয়েছিল কি না, তা জানতে ওই সাত অফিসার ও শুভেন্দু অধিকারীর মোবাইল টাওয়ার লোকেশন খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে কমিশন। সাংবাদিক বৈঠক করে এমনই দাবি করেছে বিজেপি।

Updated By: May 5, 2016, 02:05 PM IST
শুভেন্দু অধিকারী সহ ৭ ওসির মোবাইলের টাওয়ার লোকেশনের রিপোর্ট তলব কমিশনের, দাবি করল বিজেপি

ওয়েব ডেস্ক : সাত থানার ওসি ও শুভেন্দু অধিকারীর বৈঠক প্রসঙ্গে ফের নতুন বিতর্ক উসকে দিল বিজেপি। ওইদিন এই বৈঠক হয়েছিল কি না, তা জানতে ওই সাত অফিসার ও শুভেন্দু অধিকারীর মোবাইল টাওয়ার লোকেশন খতিয়ে দেখার নির্দেশ দিয়েছে কমিশন। সাংবাদিক বৈঠক করে এমনই দাবি করেছে বিজেপি।

আর এই সাংবাদিক বৈঠক নিয়েই কমিশনে নালিশ জানাল তৃণমূল। তাদের অভিযোগ, পূর্ব মেদিনীপুর ও কোচবিহারে ভোট চলাকালীন এই বৈঠক করে নির্বাচন বিধি ভেঙেছে বিজেপি। এই বিষয়ে কমিশনকে কড়া পদক্ষেপ করার আর্জি জানিয়েছে শাসকদল।

গতকাল সিপিএমের তরফে অভিযোগ করা হয়, নির্বাচনে কারচুপি করতে জেলার সাত ওসির সঙ্গে বৈঠক করেছেন শুভেন্দু। অভিযোগের ভিত্তিতে পূর্ব মেদিনীপুরের পুলিস সুপারকে তদন্তের নির্দেশ দেয় কমিশন। কমিশনে রিপোর্ট দিয়ে সুপার জানান, কোনও মিটিং করেননি শুভেন্দু। এরপরই ওই ৭ জন ওসি এবং সাংসদ শুভেন্দু অধিকারীর মোবাইলের লোকেশন খতিয়ে দেখার জন্য কেন্দ্র ও রাজ্য, দু জায়গাতেই নির্বাচন কমিশনকে চিঠি দিয়ে এই দাবি জানায় বিজেপি।

অন্যদিকে, ভোট মিটলে সূর্যকান্ত মিশ্রর নামে আইনি ব্যবস্থা নেবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন নন্দীগ্রামের তৃণমূল কংগ্রেস প্রার্থী। তিনি বলেন, ভোটের আগে বাজার গরম করতেই মিথ্যা অভিযোগ করেছেন সূর্যকান্ত মিশ্র।