বোমা বাঁধতে গিয়ে উড়ল ২ জনের হাত

মুর্শিদাবাদে বোমা বাঁধতে গিয়ে উড়ল ২ জনের হাত। রঘুনাথগঞ্জের বালিয়াঘাটার ঘটনা। একটি সিমেন্ট ফ্যাক্টরিতে বোমা বাঁধার কাজ হচ্ছিল। অমিত ঘোষ এবং অনন্ত ঘোষ নামে দুজন বোমা বাঁধছিল। সেই সময় হঠাতই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় ২জনেরই হাত উড়ে যায়। দুজনকেই প্রথমে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি গুরুতর হওয়ায় তাদের কলকাতায় রেফার করা হয়। কী উদ্দেশ্যে বোমা বাঁধা হচ্ছিল, এর পেছনে কোনও রাজনৈতিক কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Sep 8, 2016, 12:27 PM IST
বোমা বাঁধতে গিয়ে উড়ল ২ জনের হাত

ওয়েব ডেস্ক: মুর্শিদাবাদে বোমা বাঁধতে গিয়ে উড়ল ২ জনের হাত। রঘুনাথগঞ্জের বালিয়াঘাটার ঘটনা। একটি সিমেন্ট ফ্যাক্টরিতে বোমা বাঁধার কাজ হচ্ছিল। অমিত ঘোষ এবং অনন্ত ঘোষ নামে দুজন বোমা বাঁধছিল। সেই সময় হঠাতই বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় ২জনেরই হাত উড়ে যায়। দুজনকেই প্রথমে জঙ্গিপুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতি গুরুতর হওয়ায় তাদের কলকাতায় রেফার করা হয়। কী উদ্দেশ্যে বোমা বাঁধা হচ্ছিল, এর পেছনে কোনও রাজনৈতিক কারণ আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন- রক্তাক্ত অবস্থায় উদ্ধার যুবক-যুবতীর দেহ, চাঞ্চল্য জয়নগরে

এদিকে, জয়নগরের দক্ষিণ বারাশত ও হোগলা স্টেশনের মাঝে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল যুবক-যুবতী। হাসপাতালে নিয়ে যাওয়া হলে যুবককে মৃত ঘোষণা করলেন চিকিত্সকেরা। আর এ ঘটনাকে কেন্দ্র করেই বুধবার রাতে চাঞ্চল্য ছড়াল এলাকায়। জানা গিয়েছে যুবকের নাম শরিফুল শেখ। বাড়ি ঝিনকিরহাট এলাকায়। যুবতীর পরিচয় এখনও জানা যায়নি। তাঁর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পদ্মেরহাট গ্রামীণ হাসপাতাল থেকে রাতেই তাঁকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার তদন্ত শুরু করেছে জয়নগর থানার পুলিস। খুন না দুর্ঘটনা, খতিয়ে দেখছে পুলিস।

.