close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বড় ভোট নয়, হিংসা এবার ছোট ভোটেও, BSNL এর কর্মী ইউনিয়নের ভোটে অশান্তি

ভোট আর হিংসা যেন সমার্থক হয়ে যাচ্ছে এরাজ্যে। বড় বড় নির্বাচনে হিংসা অশান্তির যে ছবি দেখা যায়, তা এখন আকছার ঘটছে মামুলি কর্মী ইউনিয়ন নির্বাচনেও। ঠিক যেমনটা হল মঙ্গলবার, BSNL এর কর্মী ইউনিয়নের ভোটে।

Updated: May 10, 2016, 08:01 PM IST
বড় ভোট নয়, হিংসা এবার ছোট ভোটেও, BSNL এর কর্মী ইউনিয়নের ভোটে অশান্তি

ওয়েব ডেস্ক: ভোট আর হিংসা যেন সমার্থক হয়ে যাচ্ছে এরাজ্যে। বড় বড় নির্বাচনে হিংসা অশান্তির যে ছবি দেখা যায়, তা এখন আকছার ঘটছে মামুলি কর্মী ইউনিয়ন নির্বাচনেও। ঠিক যেমনটা হল মঙ্গলবার, BSNL এর কর্মী ইউনিয়নের ভোটে।

মঙ্গলবার ছিল দেশজুড়ে BSNL এর কর্মী ইউনিয়নের নির্বাচন। কলকাতায় এক নম্বর কাউন্সিল হাউস স্ট্রিটের BSNL অফিসে সকাল নটা থেকে শুরু হয় ভোটদান। আচমকা হামলা সিপিআই অনুমোদিত বাম কর্মী ইউনিয়ন NFTE-র ক্যাম্প অফিসে। অভিযোগ, একদল বহিরাগত এসে ক্যাম্প অফিসে তাণ্ডব চালায়। সিপিআই এর নিয়ন্ত্রণাধীন কর্মী ইউনিয়নের ওপর হামলার জন্য পরোক্ষে INTTUC অনুমোদিত কর্মী ইউনিয়নকেই দায়ী করেছে NFDE।

যদিও INTTUC প্রভাবিত টেলিকম এমপ্লয়িজ ইউনিয়ন BSNL বা TEU এই অভিযোগ মানতে চায়নি। হামলার সময় বহিরাগতদের সঙ্গে BSNL এর কয়েকজন কর্মীও ছিলেন বলে জানিয়েছেন BSNL এর চিফ জেনারেল ম্যানেজার রবীন্দ্রনাথ ওঝা। বিধানসভা ভোট শেষ হয়ে গেলেও, এখনও হিংসা জারি রয়েছে রাজ্যে। ছোটখাটো নির্বাচনও তার আঁচ থেকে রেহাই পাচ্ছে না।