স্থানীয় বাসিন্দা ও কলেজ কর্তৃপক্ষের সংঘর্ষের জেরে রণক্ষেত্র লিলুয়ার সুরেন্দ্রনাথ কলেজ

স্থানীয় বাসিন্দা আর কলেজ কর্তৃপক্ষের পাঠানো লোকজনের মধ্যে সংঘর্ষের জেরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল হাওড়ার লিলুয়ার সুরেন্দ্রনাথ কলেজ। অভিযোগ, বেআইনিভাবে রাস্তা দখল করে পাঁচিল তুলতে চাইছে কলেজ কর্তৃপক্ষ। এনিয়ে দীর্ঘদিন ধরেই এলাকাবাসীর সঙ্গে তাদের গন্ডগোল চলছিল। আজ তা চরমে ওঠে। অভিযোগ, স্থানীয় দুটি ক্লাবের ছেলেদের পাঠিয়ে এলাকার বাসিন্দাদের মারধর করা হয়।এরমধ্যে একটি ক্লাব সরকারি দুলক্ষ টাকা অনুদানপ্রাপ্ত বলেও জানা যাচ্ছে।  বাসিন্দাদের মারধরের পরেই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। চারটি গাড়ি এবং একটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।  পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পৌছেছে পুলিস। ঘটনায় কুড়িজনকে আটক করা হয়েছে।

Updated By: Jan 6, 2016, 03:08 PM IST
স্থানীয় বাসিন্দা ও কলেজ কর্তৃপক্ষের সংঘর্ষের জেরে রণক্ষেত্র লিলুয়ার সুরেন্দ্রনাথ কলেজ

ওয়েব ডেস্ক: স্থানীয় বাসিন্দা আর কলেজ কর্তৃপক্ষের পাঠানো লোকজনের মধ্যে সংঘর্ষের জেরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল হাওড়ার লিলুয়ার সুরেন্দ্রনাথ কলেজ। অভিযোগ, বেআইনিভাবে রাস্তা দখল করে পাঁচিল তুলতে চাইছে কলেজ কর্তৃপক্ষ। এনিয়ে দীর্ঘদিন ধরেই এলাকাবাসীর সঙ্গে তাদের গন্ডগোল চলছিল। আজ তা চরমে ওঠে। অভিযোগ, স্থানীয় দুটি ক্লাবের ছেলেদের পাঠিয়ে এলাকার বাসিন্দাদের মারধর করা হয়।এরমধ্যে একটি ক্লাব সরকারি দুলক্ষ টাকা অনুদানপ্রাপ্ত বলেও জানা যাচ্ছে।  বাসিন্দাদের মারধরের পরেই রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। চারটি গাড়ি এবং একটি বাইকে আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।  পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পৌছেছে পুলিস। ঘটনায় কুড়িজনকে আটক করা হয়েছে।

লিলুয়ার সুরেন্দ্রনাথ কলেজে তাণ্ডবের জেরে নড়েচড়ে বসেছে প্রশান। ঘটনার তীব্র নিন্দা করেছেন স্থানীয় তৃণমূল নেতা এবং রাজ্যের সেচমন্ত্রী রাজীব ব্যানার্জি। দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রীও।

.