মাল্টিজিমে জিম মালিকের সঙ্গে মহিলার ঘনিষ্ঠ এমএমএস ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে

এমএমএস কাণ্ডে সরগরম কাঁথি। একটি মাল্টিজিমের মধ্যে এক মহিলার সঙ্গে জিম মালিকের অশ্লীল ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে মোবাইল, ইন্টারনেট সর্বত্র।

Updated By: Sep 6, 2014, 10:39 PM IST
মাল্টিজিমে জিম মালিকের সঙ্গে মহিলার ঘনিষ্ঠ এমএমএস ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে

কাঁথি: এমএমএস কাণ্ডে সরগরম কাঁথি। একটি মাল্টিজিমের মধ্যে এক মহিলার সঙ্গে জিম মালিকের অশ্লীল ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে মোবাইল, ইন্টারনেট সর্বত্র।

কাঁথি থানা থেকে ঢিলছোঁড়া দূরত্বে ওই জিম। পুলিসের নাকের ডগায় কীভাবে দিনের পর দিন এধরনের ঘটনা চলত, তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।   অরবিন্দ মাল্টিজিম। কাঁথির এই নামকরা জিমে প্রতিদিন আসেন বহু মানুষ। তাঁদের মধ্যে রয়েছেন স্কুল পড়ুয়া, কলেজ ছাত্রী থেকে গৃহবধূরাও। অভিযোগ, এই জিমের আড়ালে আসলে ব্যবসা চলছিল ব্লু-ফিল্ম তৈরির। এমনই একটি অশ্লীল ভিডিও এমুহুর্তে ছড়িয়ে পড়েছে কাঁথি জুড়ে।  

ভিডিওয় যে মহিলার ছবি প্রকাশ্যে এসেছে তাঁর অভিযোগ, জিমে এসে পোশাক বদলানোর সময় তাঁর কিছু ছবি তুলে নেওয়া হয়েছিল। এরপর শুরু হয় ব্ল্যাকমেল। জোর করে তাঁর বিভিন্ন অশ্লীল ভিডিও তৈরি করা হয় বলে পুলিসের কাছে অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। সরাসরি তাঁর অভিযোগের আঙুল জিম মালিক সিদ্ধার্থ মাইতির বিরুদ্ধে।

ইতিমধ্যে জিমটি সিল করে দেওয়া হয়েছে। অবিলম্বে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থার দাবি জানিয়েছেন ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা।

 

.