কাগজে লড়াই চতুর্মুখী; বাস্তবে কোচবিহার উপনির্বাচনে লড়ছে তৃণমূল-বিজেপি

কোচবিহার লোকসভা কেন্দ্রের উপ-নির্বাচন ঘিরে এখন লড়াই জমজমাট। নোটের ছায়ায় ভোট হচ্ছে কোচবিহারে। পাঁচশো ও হাজার টাকার নোট বাতিলের পর লড়াইটা এখন সরাসরি তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে। এমনটাই ধারণা জেলার মানুষের। যদিও, খাতায়-কলমে লড়াই চতুর্মুর্খী।

Updated By: Nov 19, 2016, 09:06 AM IST
কাগজে লড়াই চতুর্মুখী; বাস্তবে কোচবিহার উপনির্বাচনে লড়ছে তৃণমূল-বিজেপি

ওয়েব ডেস্ক : কোচবিহার লোকসভা কেন্দ্রের উপ-নির্বাচন ঘিরে এখন লড়াই জমজমাট। নোটের ছায়ায় ভোট হচ্ছে কোচবিহারে। পাঁচশো ও হাজার টাকার নোট বাতিলের পর লড়াইটা এখন সরাসরি তৃণমূল কংগ্রেস ও বিজেপির মধ্যে। এমনটাই ধারণা জেলার মানুষের। যদিও, খাতায়-কলমে লড়াই চতুর্মুর্খী।

আরও পড়ুন- নোটের হাওয়ায় ভোট, উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে ৩ কেন্দ্রে

ভোটারদের বক্তব্য, কংগ্রেস ও ফরওয়ার্ড ব্লক প্রার্থীর প্রচারে তেমন ধার ছিল না। লড়াইয়ের ময়দানে রয়েছেন তৃণমূল কংগ্রেসের তরুণ প্রার্থী পার্থপ্রতিম রায়। গত লোকসভা নির্বাচনে বাদ পড়া নৃপেন্দ্রনাথ রায়কে এবার প্রার্থী করেছে ফরওয়ার্ড ব্লক। গতবার তৃতীয় স্থানে থাকা হেমচন্দ্র বর্মন এবারও বিজেপির প্রার্থী। কংগ্রেসের টিকিটে দাঁড়িয়েছেন প্রার্থপ্রতিম ঈশোর। তৃণমূল সাংসদ রেণুকা সিংহের মৃত্যু হওয়ায় কোচবিহারে এই অকাল ভোট। দু-হাজার চোদ্দোর লোকসভা নির্বাচনে, কোচবিহারে বামফ্রন্ট প্রার্থীকে সাতাশি হাজার একশো সাত ভোটে হারিয়ে দেন রেণুকা সিংহ। এবার কী হয়, সবার নজর এখন সেইদিকে।