হাবড়ায় মহিলা কনস্টেবলকে হেনস্থা করে গ্রেফতার সিআরপিএফ জওয়ান

কর্তব্যরত মহিলা কনস্টেবলকে কাজে বাধা দেওয়া ও হেনস্থা করার অভিযোগে গ্রেফতার করা হল এক সিআরপিএফ জওয়ানকে। ধৃত প্রদীপ বিশ্বাস সিআরপিএফ ১৫৬ ব্যাটেলিয়নের আসাম রেজিমেন্টের হেড কনস্টেবল।

Updated By: Jul 25, 2016, 11:04 AM IST
হাবড়ায় মহিলা কনস্টেবলকে হেনস্থা করে গ্রেফতার সিআরপিএফ জওয়ান
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: কর্তব্যরত মহিলা কনস্টেবলকে কাজে বাধা দেওয়া ও হেনস্থা করার অভিযোগে গ্রেফতার করা হল এক সিআরপিএফ জওয়ানকে। ধৃত প্রদীপ বিশ্বাস সিআরপিএফ ১৫৬ ব্যাটেলিয়নের আসাম রেজিমেন্টের হেড কনস্টেবল।

শনিবার হাবড়া পুলিস মদ্যপ অবস্থায় হাবড়া থেকে গ্রেফতার করে অর্জুন শূর ও বিশ্বজিত দেবনাথ নামে দুই ব্যক্তিকে। তাদের দেখতে আসেন আসাম রেজিমেন্টের কমস্টেবল প্রদীপ বিশ্বাস। তখনই দুই পুলিস কর্মীর সঙ্গে অভব্য আচরণ ও হেনস্থার অভিযোগে গ্রেফতার হন তিনি।

আরও পড়ুন- বোমা নিয়ে যেতে গিয়ে সেই বোমা ফেটেই আহত তিন যুূবক

প্রসঙ্গত, কলকাতাসহ রাজ্যের বিভিন্ন এলাকায় বেশ কয়েকবার পুলিসকে আক্রান্ত হতে দেখা গিয়েছে আইন ভঙ্গকারীদের হাতে। কখনও রক্তাক্ত হয়েছে পুলিস। আবার কখনও দুষ্কৃতিদের হাত থেকে বাঁচতে টেবিলের নীচে ফাইল দিয়ে মুখ ঢেকেছে আইন রক্ষকরা। কিন্তু, সম্প্রতি মুখ্যমন্ত্রী মমতা পুলিসকে কড়া হাতে বেআইনি কার্যকলাপ দমন করতে বলেছেন। বলেছেন পুলিসের প্রতি দুষ্কৃতিদের মনে ভয় ও সাধারণ মানুষের মনে আস্থা ফিরিয়ে আনতে। কিন্তু, হাবড়ার ঘটনায় ধৃত নিজে একজন কেন্দ্রীয় পুলিসের কর্মী হয়ে কী করে আরেক পুলিসের সঙ্গে এই ব্ববহার করলেন উঠছে সেই প্রশ্ন।

আরও পড়ুন- অশান্ত বেলডাঙা

.