স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রীর

স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রীর। নাম খুসবু রায়। জলপাইগুড়ির ওদলাবাড়ির চেল নদীতে দুর্ঘটনাটি ঘটে। গরমে নদীর জল শুকিয়ে যাওয়ায় এলাকার ব্যবসায়ীরা  যন্ত্রের সাহায্যে মাঝে মাঝেই নদীগর্ভ থেকে পাথর বের করেন। এরফলে নদীতে বারো থেকে চোদ্দো ফিট গর্ত হয়ে যায়।  জলস্তর কমে যাওয়ায় এলাকার ছেলেমেয়েরা সেই গর্তে নেমেই স্নান করে।

Updated By: Apr 20, 2016, 09:02 AM IST
স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রীর

ওয়েব ডেস্ক: স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল চতুর্থ শ্রেণির এক ছাত্রীর। নাম খুসবু রায়। জলপাইগুড়ির ওদলাবাড়ির চেল নদীতে দুর্ঘটনাটি ঘটে। গরমে নদীর জল শুকিয়ে যাওয়ায় এলাকার ব্যবসায়ীরা  যন্ত্রের সাহায্যে মাঝে মাঝেই নদীগর্ভ থেকে পাথর বের করেন। এরফলে নদীতে বারো থেকে চোদ্দো ফিট গর্ত হয়ে যায়।  জলস্তর কমে যাওয়ায় এলাকার ছেলেমেয়েরা সেই গর্তে নেমেই স্নান করে।

মঙ্গলবার সেরকমই একটি গর্তে বন্ধুদের সঙ্গে স্নান করতে গিয়ে তলিয়ে যায় খুসবু। স্থানীয় বাসিন্দারাই ওই ছাত্রীর দেহ উদ্ধার করেন। তাঁদের অভিযোগ, ওদলাবাড়িতে চেল নদী সংলগ্ন এলাকায় রয়েছে তৃণমূল নেতা রতন আগরওয়ালের পাথর কাটার ফ্যাক্টরি। প্রতিদিন ওই ফ্যাক্টরির জন্য নদী থেকে পাথর কাটা হয়। সে জন্য যে গর্ত হয়, সেটা বন্ধ করা হয় না। শাসকদলের নেতা হওয়ায় পুলিসও এই বেআইনি কাজ বন্ধ করতে সাহস পায় না পুলিস। যার মাশুল দিতে হল খুসবুকে। দাবি এলাকাবাসীর।

.