দমদমে পেট্রোল পাম্পের কাছে ট্রান্সফর্মার ফেটে ভয়াবহ আগুন, দমকলের স্পেশাল ফায়ার টেন্ডারের প্রচেষ্টায় আগুন নিভল

দমকলের ৭টি ইঞ্জিন ও স্পেশাল ফায়ার টেন্ডারের সাহায্যে নিয়ন্ত্রণে আগুন। বহুতল ও পেট্রোল পাম্পে আগুন ছড়িয়ে পরার আর কোনও আশঙ্কা নেই বলে দাবি দমকলের। দমদমের সেন্ট্রাল জেল মোড়ের  কাছে পেট্রোল পাম্প লাগোয়া ট্রান্সফর্মারে আগুন। সেই আগুন ছড়িয়ে পরেছে ওই অঞ্চলের একটি বহুতলে। স্থানীয় বাসিন্দারা মনে করছেন ওই বহুতলে আটকে থাকতে পারেন অনেক মানুষ। আতঙ্কে জীবন বাঁচাতে বহুতল থেকে রাস্তায় নেমে এসেছেন বাসিন্দারা।

Updated By: Oct 16, 2015, 08:23 PM IST
দমদমে পেট্রোল পাম্পের কাছে ট্রান্সফর্মার ফেটে ভয়াবহ আগুন, দমকলের স্পেশাল ফায়ার টেন্ডারের প্রচেষ্টায় আগুন নিভল

দমদম: দমকলের ৭টি ইঞ্জিন ও স্পেশাল ফায়ার টেন্ডারের সাহায্যে নিয়ন্ত্রণে আগুন। বহুতল ও পেট্রোল পাম্পে আগুন ছড়িয়ে পরার আর কোনও আশঙ্কা নেই বলে দাবি দমকলের। দমদমের সেন্ট্রাল জেল মোড়ের  কাছে পেট্রোল পাম্প লাগোয়া ট্রান্সফর্মারে আগুন। সেই আগুন ছড়িয়ে পরেছে ওই অঞ্চলের একটি বহুতলে। স্থানীয় বাসিন্দারা মনে করছেন ওই বহুতলে আটকে থাকতে পারেন অনেক মানুষ। আতঙ্কে জীবন বাঁচাতে বহুতল থেকে রাস্তায় নেমে এসেছেন বাসিন্দারা।

আগুন ছড়িয়ে বাস্ট হয় তিনটি ট্রান্সফর্মার। আগুন ছড়িয়ে পরে পুড়ে গিয়েছে ইলেকট্রিক তার। আগুন নিয়ন্ত্রণে আনতে কলকাতা বিমানবন্দর থেকে একটি স্পেশাল ফায়ার টেন্ডার ঘটনাস্থলে পৌঁছেছে। দমকলের তিনটি ইঞ্জিন জল দিয়ে আগুন নিয়ন্ত্রণে ব্যর্থ হলে ফোম দিয়ে আগুন নিয়ন্ত্রণ করার চেষ্টা চালাচ্ছে প্রশাসন।

ইতিমধ্যেই খালি করে দেওয়া হয়েছে এলাকার বহু বাড়ি। বন্ধ করে দেওয়া হয়েছে ট্রান্সফর্মার সংলগ্ন পেট্রোল পাম্পটি।