রাম ঘাটে বৈদ্যুতিক চুল্লি নির্মাণ কাজ বন্ধ রাখল রাজ্য সরকার

সংঘর্ষের মধ্যে দিয়ে উন্নয়ন হোক, চায় না রাজ্য সরকার। তাই শিলিগুড়ির রাম ঘাটে প্রস্তাবিত বৈদ্যুতিক চুল্লি নির্মাণ আপাতত বন্ধ রাখা হচ্ছে। শুক্রবার সাংবাদিক সম্মেলনে একথা বলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী গৌতম দেব।

Updated By: May 9, 2015, 02:59 PM IST
রাম ঘাটে বৈদ্যুতিক চুল্লি নির্মাণ কাজ বন্ধ রাখল রাজ্য সরকার

ওয়েব ডেস্ক: সংঘর্ষের মধ্যে দিয়ে উন্নয়ন হোক, চায় না রাজ্য সরকার। তাই শিলিগুড়ির রাম ঘাটে প্রস্তাবিত বৈদ্যুতিক চুল্লি নির্মাণ আপাতত বন্ধ রাখা হচ্ছে। শুক্রবার সাংবাদিক সম্মেলনে একথা বলেন উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী গৌতম দেব।

শিলিগুড়ি পুরনিগম নির্বাচনের আগে রামঘাট ইস্যু খুবই গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছিল। রাম ঘাট শ্মশানে বৈদ্যুতিক চুল্লি নির্মাণকে কেন্দ্র করে স্থানীয় বসিন্দাদের সঙ্গে পুলিসের ব্যাপক সংঘর্ষ হয়েছিল। সাধারণ মানুষের আন্দোলনের পরেও উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী গৌতম দেব ঘোষণা করেছিলেন, যে কোনও উপায়ে রাম ঘাটে বৈদ্যুতিক চুল্লি তৈরি হবেই। রাজ্য সরকারের এই অনমনীয় মনোভাবের পরেও বিরোধিতা থেকে পিছু হঠেননি শিলিগুড়িবাসী। অবশেষে পুরনিগমের ভোটপর্ব শেষ হতেই শুক্রবার সাংবাদিক সম্মেলন করে সেই গৌতম দেবই জানিয়ে দিলেন, সাধারণ মানুষের আপত্তির কথা মাথায় রেখে রাম ঘাটে বৈদ্যুতিক চুল্লি নির্মাণ কাজ বন্ধ রাখল রাজ্য সরকার।

সেইসঙ্গে তিনি আরও বলেন, শিলিগুড়িতে যে দলই নতুন বোর্ড গঠন করুক না কেন, উন্নয়নের ক্ষেত্রে রাজ্যসরকার তাদের সবরকম সহযোগিতা করবে।

 

.