তৃণমূলে যোগ না দেওয়ায় লাঞ্ছিতা দুই কংগ্রেস সমর্থক

ফের বিরোধী রাজনৈতিক দলের মহিলাদের শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে এই ঘটনায় আক্রান্ত কংগ্রেস সমর্থক একটি পরিবার। অভিযোগ, তৃণমূল অঞ্চল প্রধানের বাড়িতেই মারধর করা হয় ওই পরিবারের তিন সদস্যকে।

Updated By: Apr 21, 2012, 05:56 PM IST

ফের বিরোধী রাজনৈতিক দলের মহিলাদের শ্লীলতাহানি করার অভিযোগ উঠল তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। পূর্ব মেদিনীপুরের কাঁথিতে এই ঘটনায় আক্রান্ত কংগ্রেস সমর্থক একটি পরিবার। অভিযোগ, তৃণমূল অঞ্চল প্রধানের বাড়িতেই মারধর করা হয় ওই পরিবারের তিন সদস্যকে। শ্লীলতাহানি করা হয় পরিবারের দুই মহিলারও। তৃণমূলে যোগ দেওয়ার জন্যও হুমকি দেওয়া হয় ওই পরিবারকে। আহত অবস্থায় ৫ জনই ভর্তি রয়েছেন  কাঁথি মহকুমা হাসপাতালে।
কাঁথি ৩ নম্বর ব্লকের দুর্মুট গ্রাম পঞ্চায়েতের হিঙ্গলবেড়িয়া গ্রাম। শুক্রবার সকালে জমি নিয়ে পারিবারিক বিবাদে জড়িয়ে পড়ে কংগ্রেস সমর্থক একটি পরিবার। অভিযোগ, তখনই স্থানীয় তৃণমূল নেতা অশোক মাইতি, সুখেন্দু মাইতি ও সুভাষ মাইতির নেতৃত্বে একদল তৃণমূল সমর্থক চড়াও হয় ওই পরিবারের উপর। অভিযোগ, চাবুক দিয়ে মারা হয় ওই পরিবারের সদস্যদের।  মারতে মারতে তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় তৃণমূল অঞ্চল প্রধান স্বপন মাইতির বাড়িতে। শ্লীলতাহানি করা হয় পরিবারের দুই মহিলার।
আহত অবস্থায় পরিবারের পাঁচ সদস্যকে কাঁথি হাসপাতালে ভর্তি করা হয়। অভিযোগ আহতদের হাসপাতালে ভর্তি করতেও বাধা দেন  তৃণমূল কর্মীরা। পরে জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক কণিষ্ক পন্ডার উদ্যোগে আহত হাসপাতালে ভর্তি হন। আক্রান্ত পরিবারটির অভিযোগ, তৃণমূলে যোগ দেওয়ারও হুমকি দেওয়া হয় তাঁদের। পরে মারিশদা থানায় ৭ জন তৃণমূল কর্মীর নামে অভিযোগ দায়ের করে ওই পরিবার। তবে তৃণমূলের অঞ্চল প্রধান স্বপন মাইতি সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

.