চরম অব্যবস্থা রাজ্য অ্যাথলেটিক্স মিটে! টয়লেট তালা বন্ধ রাখল 'সাই'!

টাকা নেই তাই টয়লেটে তালা। চরম অব্যবস্থা রাজ্য অ্যাথলেটিক্স মিটে। টয়লেটের জন্য বাড়তি টাকা মেটায়নি রাজ্য অ্যাথলেটিক্স সংস্থা। তারই খেসারত দিতে হচ্ছে অ্যাথলিটদের।

Updated By: Jun 10, 2016, 10:32 PM IST
চরম অব্যবস্থা রাজ্য অ্যাথলেটিক্স মিটে! টয়লেট তালা বন্ধ রাখল 'সাই'!

ওয়েব ডেস্ক: টাকা নেই তাই টয়লেটে তালা। চরম অব্যবস্থা রাজ্য অ্যাথলেটিক্স মিটে। টয়লেটের জন্য বাড়তি টাকা মেটায়নি রাজ্য অ্যাথলেটিক্স সংস্থা। তারই খেসারত দিতে হচ্ছে অ্যাথলিটদের।

টয়লেট ব্যবহারের জন্য বাড়তি টাকার দাবি মেটায়নি রাজ্য অ্যাথলেটিক্স সংস্থা। তাই টয়লেট তালা বন্ধ করে রাখল কলকাতা সাই কর্তৃপক্ষ। আর দুই সংস্থার  টানাপোড়নে চরম বিপাকে ৬৬তম রাজ্য অ্যাথলেটিক্স মিটে অংশ নিতে  আসা এক হাজার তিয়াত্তর জন পুরুষ ও মহিলা অ্যাথলিট। রাজ্য অ্যাথলেটিক্স মিটের মাঠ ভাড়া এক বছরের মধ্যেই ৮৪ হাজার টাকা থেকে বেড়ে হয়েছে ২ লক্ষ ৯৫ হাজার টাকা। মঞ্চ ভাড়া স্কোয়ার ফিটে ৪ টাকা থেকে বেড়ে হয়েছে ৪০ টাকা। সবকিছুই মিটিয়েছিল রাজ্য অ্যাথলেটিক্স সংস্থা। শুধু মেটায়নি টয়লেট ব্যবহারের জন্য বাড়তি টাকার দাবি। আর সেই জন্যই টয়লেটে তালা। অ্যাথলিটদের  ব্যবহারের জন্য টয়লেট দিতে নারাজ সাই  কর্তৃপক্ষ।

ভয়ে ক্যামেরার সামনে মুখ না খুললেও ক্ষুব্ধ অ্যাথলিটরা। বেঙ্গল অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি হস্তক্ষেপ করেও কোন সুরাহা হয় নি। সাই-এর ডিরেক্টর কলকাতায় না থাকায় এই নিয়ে সাই-এর অন্য কোন আধিকারিক কথা বলতে চান নি।

.