মিটারে কারচুপি, ইন্ডিয়ান অয়েলের ডিপোয় ভাঙচুর হাওড়ায়

মিটারে কারচুপি করার অভিযোগে হাওড়ার মৌড়িগ্রাম ইন্ডিয়ান অয়েল ডিপোয় ভাঙচুর চালালেন চালক ও খালাসিরা। দীর্ঘদিন ধরেই এই ডিপোয় কারচুপি চালাচ্ছে বলে অভিযোগ। ইন্ডিয়ান অয়েলের মৌড়িগ্রাম ডিপোর তিন আধিকারিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা  হয়েছে।  সমস্যা মেটাতে আগামিকাল ড্রাইভার ও ওয়ার্কার্স ইউনিয়নের নেতাদের সঙ্গে বৈঠক করবেন আইওসির পূর্বাঞ্চলের ম্যানেজিং ডিরেক্টর।

Updated By: Aug 6, 2014, 10:52 PM IST
মিটারে কারচুপি, ইন্ডিয়ান অয়েলের ডিপোয় ভাঙচুর হাওড়ায়

হাওড়া: মিটারে কারচুপি করার অভিযোগে হাওড়ার মৌড়িগ্রাম ইন্ডিয়ান অয়েল ডিপোয় ভাঙচুর চালালেন চালক ও খালাসিরা। দীর্ঘদিন ধরেই এই ডিপোয় কারচুপি চালাচ্ছে বলে অভিযোগ। ইন্ডিয়ান অয়েলের মৌড়িগ্রাম ডিপোর তিন আধিকারিকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা  হয়েছে।  সমস্যা মেটাতে আগামিকাল ড্রাইভার ও ওয়ার্কার্স ইউনিয়নের নেতাদের সঙ্গে বৈঠক করবেন আইওসির পূর্বাঞ্চলের ম্যানেজিং ডিরেক্টর।

মেট্রোলজি বিভাগের শংসাপত্র বলছে প্রতি ট্যাঙ্কারে তেল ধরে বারো হাজার লিটার। সেই অনুযায়ী হাওড়ার মৌড়িগ্রামের ইন্ডিয়ান অয়েলের ডিপো থেকে পুরো ট্যাঙ্ক ভর্তি করান চালক ও খালাসিরা। অথচ আনলোড করতে গিয়ে দেখছেন পয়তিরিশ থেকে চল্লিশলিটার তেল কম। অনেকসময় এই চুরির দায় চেপেছে চালক ওখালাসিদের ওপর। চাকরিও খুইয়েছেন কেউ কেউ। সন্দেহ হওয়ায় মঙ্গলবার অন্য ডিপোয় গিয়ে তেল ভরেন তাঁরা। তখনই পরিষ্কার হয়ে যায় মৌড়িগ্রাম ডিপোর কারসাজি।  বুধবার সকালে ডিপোর সামনে বিক্ষোভ দেখান তাঁরা। চলে ভাঙচুরও। ইন্ডিয়ান অয়েলের ডিপোর তিন আধিকারিকের বিরুদ্ধে নাজিরগঞ্জ থানায় অভিযোগও দায়ের করেছেন বিক্ষোভকারীরা।  ডিপো কর্তৃপক্ষ এই বিষয়ে মুখ খুলতে রাজি হয়নি।

 

.