সোনারপুরে তৃণমূল বনাম তৃণমূল

তৃণমূলের দুই নেতার অনুগামীদের সংঘর্ষ। তার জেরে উত্তেজনা ছড়াল দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরে। একদিকে ছাব্বিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর টুম্পা দাসের স্বামী বিজন। অন্যদিকে, শাহেনশা মণ্ডল নামে আর এক নেতা। অভিযোগ, নরেন্দ্রপুর বাইপাস এলাকায় গতরাতে দুপক্ষের সংঘর্ষ হয়। বোমাবাজি হয় বলেও অভিযোগ। সোনারপুর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুপক্ষই পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করেছে।

Updated By: Sep 12, 2016, 11:44 AM IST
সোনারপুরে তৃণমূল বনাম তৃণমূল

ওয়েব ডেস্ক: তৃণমূলের দুই নেতার অনুগামীদের সংঘর্ষ। তার জেরে উত্তেজনা ছড়াল দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরে। একদিকে ছাব্বিশ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর টুম্পা দাসের স্বামী বিজন। অন্যদিকে, শাহেনশা মণ্ডল নামে আর এক নেতা। অভিযোগ, নরেন্দ্রপুর বাইপাস এলাকায় গতরাতে দুপক্ষের সংঘর্ষ হয়। বোমাবাজি হয় বলেও অভিযোগ। সোনারপুর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দুপক্ষই পরস্পরের বিরুদ্ধে অভিযোগ করেছে।

আরও পড়ুন- ফেসবুকে অশ্লীল ছবি পোস্ট করায় আত্মঘাতী তরুণী

প্রসঙ্গত, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা নতুন নয়। তবে, সম্প্রতি বারমবার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দলীয় কোন্দলে রাশ টানতে কড়া বার্তা দিয়েছেন। বিভিন্ন জেলা সফরে ও দলীয় বৈঠকে মমতার স্পষ্ট বার্তার পরও যে ঘাসফুলের ঘরোয়া বিবাদে যে ইতি পড়েনি তা আবারও সামনে চলে এল।

আরও পড়ুন- আসানসোলে তৃণমূল-বিজেপি কাজিয়া