জুহি'র গ্রেফতারি নিয়ে অস্বস্তি, ষড়যন্ত্র দেখছে বিজেপি

জুহি কাণ্ডে চরম অস্বস্তিতে বিজেপি।  মহিলা মোর্চার সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হল জুহি চৌধুরীকে। বিজেপি রাজ্য কমিটির পদ থেকে সরানো হয়েছে জুহির বাবা রবীন্দ্রনাথ চৌধুরীকেও। অস্বস্তি ঢাকতে শাসক দলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগকে হাতিয়ার করেই সুর চড়িয়েছে পদ্ম শিবির।

Updated By: Mar 1, 2017, 05:48 PM IST
জুহি'র গ্রেফতারি নিয়ে অস্বস্তি, ষড়যন্ত্র দেখছে বিজেপি

ব্যুরো: জুহি কাণ্ডে চরম অস্বস্তিতে বিজেপি।  মহিলা মোর্চার সাধারণ সম্পাদকের পদ থেকে সরানো হল জুহি চৌধুরীকে। বিজেপি রাজ্য কমিটির পদ থেকে সরানো হয়েছে জুহির বাবা রবীন্দ্রনাথ চৌধুরীকেও। অস্বস্তি ঢাকতে শাসক দলের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগকে হাতিয়ার করেই সুর চড়িয়েছে পদ্ম শিবির।

দলের ভাবমুর্তি রক্ষায় তাই জুহিকে মহিলা মোর্চার সাধারণ সম্পাদকের পদ থেকে অপসারণের সিদ্ধান্ত নিয়েছে রাজ্য বিজেপি। বিজেপি রাজ্য কমিটির সদস্যের পদ থেকে সরানো হয়েছে জুহির বাবা রবীন্দ্রনাথ চৌধুরীকেও।

পদ থেকে সরানো হলেও জুহির পাশে আছে দল। প্রয়োজনে আইনি সাহায্যেরও প্রতিশ্রুতি দিয়েছেন দলের রাজ্য সভাপতি। জুহি অস্বস্তি ঢাকতে গেরুয়া শিবিরের অন্দরে দেখা দিয়েছে মতের অমিল। শীর্ষ নেতৃত্বের প্রতিক্রিয়াতেই তা স্পষ্ট। কেউ কড়া, কেউ  নরম। এক অংশ আবার রাজনীতির সুরক্ষা কবচ জড়িয়েই প্রতিক্রিয়া দিয়েছেন। জুহি অস্বস্তি ঢাকতে শাসক শিবিরের ষড়যন্ত্রকেই ঢাল করেছেন বিজেপি শিবির।

.