কন্যাশ্রী প্রকল্পের নামে টাকা তুলছে স্কুল

কন্যাশ্রী প্রকল্পের নামে টাকা তুলছে স্কুল। চাঞ্চল্যকর এই ঘটনা পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের চড়াবাড় গার্লস হাইস্কুলের। সরকারি প্রকল্পের নামে কী করে টাকা আদায় করছে স্কুল? চেপে ধরতেই মুখে কুলুপ  প্রধান শিক্ষিকার।ফলাও করে নোটিস পড়েছে স্কুলে। কন্যাশ্রী প্রকল্পে সাইকেল দেওয়া হবে ছাত্রীদের। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু গোল বাধল এর পরের ঘটনায়। অভিযোগ, সাইকেল দেওয়ার নামে একশো তেত্রিশজন ছাত্রীর কাছ থেকে একশো টাকা করে নিয়েছে স্কুল।

Updated By: Dec 14, 2015, 09:51 PM IST
কন্যাশ্রী প্রকল্পের নামে টাকা তুলছে স্কুল

ওয়েব ডেস্ক :কন্যাশ্রী প্রকল্পের নামে টাকা তুলছে স্কুল। চাঞ্চল্যকর এই ঘটনা পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের চড়াবাড় গার্লস হাইস্কুলের। সরকারি প্রকল্পের নামে কী করে টাকা আদায় করছে স্কুল? চেপে ধরতেই মুখে কুলুপ  প্রধান শিক্ষিকার।ফলাও করে নোটিস পড়েছে স্কুলে। কন্যাশ্রী প্রকল্পে সাইকেল দেওয়া হবে ছাত্রীদের। এ পর্যন্ত ঠিকই ছিল। কিন্তু গোল বাধল এর পরের ঘটনায়। অভিযোগ, সাইকেল দেওয়ার নামে একশো তেত্রিশজন ছাত্রীর কাছ থেকে একশো টাকা করে নিয়েছে স্কুল।
বেআইনি কাজটি  করলেন কী করে প্রধান শিক্ষিকা? ক্ষোভে ফেটে পড়ছেন অভিভাবকরা। প্রধান শিক্ষিকার বিরুদ্ধে  উঠছে স্বেচ্ছাচারেরও অভিযোগ। যাঁকে নিয়ে এত অভিযোগ, সেই প্রধান শিক্ষিকার মুখে কুলুপ। প্রশ্ন উঠছে, তাঁর পিছনে কে? কার মদতে তিনি দিনের পর দিন নিজের ইচ্ছামতো কাজ করে চলেছেন?

 

.