কাটোয়ায় বেআইনি বালিবোঝাই লরি ধরতে গিয়ে মার খেল পুলিস

বর্ধমানের কাটোয়ায় বেআইনি বালিবোঝাই লরি ধরতে গিয়ে মার খেল পুলিস। ভাঙচুর হল পুলিসের গাড়ি। প্রাণ বাঁচাতে লুকোতে হল ধানক্ষেতে। ধুন্ধুমার কাণ্ড। আক্রান্ত সেচ দফতরের অফিসাররাও। এঘটনায় এখনও পর্যন্ত দু জন গ্রেফতার, আটক করা হয়েছে পাঁচ জনকে।          

Updated By: Nov 27, 2015, 03:12 PM IST
কাটোয়ায় বেআইনি বালিবোঝাই লরি ধরতে গিয়ে মার খেল পুলিস

ওয়েব ডেস্ক: বর্ধমানের কাটোয়ায় বেআইনি বালিবোঝাই লরি ধরতে গিয়ে মার খেল পুলিস। ভাঙচুর হল পুলিসের গাড়ি। প্রাণ বাঁচাতে লুকোতে হল ধানক্ষেতে। ধুন্ধুমার কাণ্ড। আক্রান্ত সেচ দফতরের অফিসাররাও। এঘটনায় এখনও পর্যন্ত দু জন গ্রেফতার, আটক করা হয়েছে পাঁচ জনকে।          
মার খেয়ে হাসপাতালে পুলিস। এবার কাটোয়ার নতুন গ্রামে।এদিন সকালে বেআইনি বালি বোঝাই লরি ধরতে অভিযানে নামে সেচ দফতর। দলের সঙ্গে চার পুলিসকর্মী। কিন্তু শুরুতেই বেধে যায় লঙ্কাকাণ্ড। অভিযান শুরুর আগেই শেষ!
পরে বিশাল পুলিসবাহিনী গিয়ে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাঁদের সহকর্মীদের। হাসপাতালে চিকিত্‍সাধীন চার জনই।
ঘটনার পর থেকে বহুক্ষণ খোঁজ মেলেনি সেচ দফতরের এক কর্মীর। পরে জানা যায়, তিনি পালিয়ে বর্ধমানে চলে যান। সেখানেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। সেচ দফতরের বাকি চার অফিসারও হাসপাতালে। অজয় নদের বালি বেআইনিভাবে তুলে দীর্ঘদিন ধরে পাচার হচ্ছে। অভিযোগ, সব দেখেও চুপ মঙ্গলকোট থানা। এবার খোদ পুলিসের ওপরেই হামলার পর কি ঘুম ভাঙবে প্রশাসনের? হুঁশ ফিরবে তো পুলিসের?

.