মালদার ঘটনায় বিস্তারিত রিপোর্ট রাজ্যের কাছে চেয়ে পাঠাল স্বরাষ্ট্রমন্ত্রক

মালদার কালিয়াচকের ঘটনার বিস্তারিত রিপোর্ট রাজ্যের কাছে চেয়ে পাঠাল স্বরাষ্ট্রমন্ত্রক। আজ কালিয়াচকের ঘটনা নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে বিজেপির প্রতিনিধি দল। পাঠানকোটের মতোই এই ঘটনা উদ্বেগজনক বলে দাবি বিজেপির। রাজ্য সরকার দোষীদের আড়াল করার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছে বিজেপি। এই ঘটনা নিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ দাবি করেন তাঁরা। ঘটনার তদন্তে এনআইএর হস্তক্ষেপও দাবি করেছে বিজেপি। গত রবিবার কালিয়াচক থানায় হামলা চালায় একদল বিক্ষোভকারী। ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয় থানায়। উচ্ছৃঙ্খল জনতা থানার আশপাশের কয়েকটি বাড়িতেও ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পুলিস এবং বিএসএফের গাড়ি সহ প্রায় তিরিশটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

Updated By: Jan 6, 2016, 10:02 PM IST

ওয়েব ডেস্ক: মালদার কালিয়াচকের ঘটনার বিস্তারিত রিপোর্ট রাজ্যের কাছে চেয়ে পাঠাল স্বরাষ্ট্রমন্ত্রক। আজ কালিয়াচকের ঘটনা নিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করে বিজেপির প্রতিনিধি দল। পাঠানকোটের মতোই এই ঘটনা উদ্বেগজনক বলে দাবি বিজেপির। রাজ্য সরকার দোষীদের আড়াল করার চেষ্টা করছে বলেও অভিযোগ করেছে বিজেপি। এই ঘটনা নিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ দাবি করেন তাঁরা। ঘটনার তদন্তে এনআইএর হস্তক্ষেপও দাবি করেছে বিজেপি। গত রবিবার কালিয়াচক থানায় হামলা চালায় একদল বিক্ষোভকারী। ভাঙচুর করে আগুন ধরিয়ে দেওয়া হয় থানায়। উচ্ছৃঙ্খল জনতা থানার আশপাশের কয়েকটি বাড়িতেও ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়। পুলিস এবং বিএসএফের গাড়ি সহ প্রায় তিরিশটি গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয়।

এই ঘটনায় মূল দোষীদের আড়াল করা হচ্ছে, অভিযোগ বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলির। গোটা ঘটনা NIA  তদন্ত দাবি করছে বিজেপি। প্রকৃত দোষীদের শাস্তির দাবিতে  আজ কলকাতার চিত্তরঞ্জন অ্যাভিনিউতে পথ অবরোধ করেন বিজেপি কর্মীরা। ছিলেন রূপা গাঙ্গুলিও।

Tags:
.