অধীর গড়ে কংগ্রেসকে আক্রমণ মমতার

গাজলে টার্গেট ছিল বিজেপি। সাগরদিঘিতে বদলে গেল টার্গেট। গতকাল মালদার পর আজ মুর্শিদাবাদে সভা করলেন মুখ্যমন্ত্রী। বিজেপির বিরুদ্ধে অল্পবিস্তর মুখ খুললেন বটে, তবে নাম না করেও বেশিটাই বরাদ্দ করলেন অধীর চৌধুরীর জন্য। অধীরের গড়ে তৃণমূলের জন্য বারবার ভোট চাইলেন মমতা।

Updated By: Dec 16, 2015, 07:13 PM IST

ওয়েব ডেস্ক: গাজলে টার্গেট ছিল বিজেপি। সাগরদিঘিতে বদলে গেল টার্গেট। গতকাল মালদার পর আজ মুর্শিদাবাদে সভা করলেন মুখ্যমন্ত্রী। বিজেপির বিরুদ্ধে অল্পবিস্তর মুখ খুললেন বটে, তবে নাম না করেও বেশিটাই বরাদ্দ করলেন অধীর চৌধুরীর জন্য। অধীরের গড়ে তৃণমূলের জন্য বারবার ভোট চাইলেন মমতা।

সাগরদিঘিতে সভা। মিনিট পঁয়তাল্লিশ হয়ে গেল মুখ্যমন্ত্রী বলছেন। সকলেই তখন ভাবতে শুরু করেছেন, এটাই কি হেডলাইন হতে চলেছে? অধীরের গড়ে অধীরকে ওয়াকওভার দিয়ে গেলেন মমতা? আচমকাই ছেদ পড়ল ভাবনায়। কংগ্রেসের শক্ত ঘাঁটি বলেই উন্নয়নে বঞ্চিত মুর্শিদাবাদ। অধীর চৌধুরীর মুখে এই অভিযোগ হরদম শোনা যায়। সাগরদিঘির সভায় জবাব দেওয়ার চেষ্টা করলেন মুখ্যমন্ত্রী।

একের পর এক ভোটে তৃণমূলের জয়জয়কার। কিন্তু তার মধ্যেই কোথায় কম ফুটছে ঘাসফুল? প্রশ্নটা এতটাই সোজা যে সঠিক উত্তর দেওয়ার জন্য কোনও প্রাইজ নেই। বিধানসভা ভোটের আগে সেই মুর্শিদাবাদের মানুষকে ঘাসফুলে আস্থা রাখার অনুরোধ জানিয়ে গেলেন মুখ্যমন্ত্রী।