বাঘাযতীনের পর এবার স্কুলের ভিতর ছাত্রীর শ্লীনতাহানি মালদহে

বাঘাযতীনের স্কুলকাণ্ডের ছায়া এবার মালদহেও। স্কুল চলাকালীন ভিতরে ঢুকে অষ্টম শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানি এবং তাঁকে কু প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল।  ঘটনাটি ঘটেছে মানিকচক থানা এলাকার নুরপুর গার্লস হাইস্কুলে। টিফিন পিরিয়ডে তিন যুবক স্কুলের মধ্যে ঢুকে ওই ছাত্রীকে উত্তক্ত করা শুরু করে। ওই ছাত্রী প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ।

Updated By: Jul 17, 2014, 12:33 PM IST
বাঘাযতীনের পর এবার স্কুলের ভিতর ছাত্রীর শ্লীনতাহানি মালদহে

মালদহ: বাঘাযতীনের স্কুলকাণ্ডের ছায়া এবার মালদহেও। স্কুল চলাকালীন ভিতরে ঢুকে অষ্টম শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানি এবং তাঁকে কু প্রস্তাব দেওয়ার অভিযোগ উঠল।  ঘটনাটি ঘটেছে মানিকচক থানা এলাকার নুরপুর গার্লস হাইস্কুলে। টিফিন পিরিয়ডে তিন যুবক স্কুলের মধ্যে ঢুকে ওই ছাত্রীকে উত্তক্ত করা শুরু করে। ওই ছাত্রী প্রতিবাদ করলে তাঁকে মারধর করা হয় বলেও অভিযোগ।

ঘটনায় হতবাক অন্যান্য ছাত্রীরা ওইসময় এনিয়ে মুখ খোলেননি। ওই ছাত্রী বাড়ি গিয়ে একথা জানানোর পর পরিবারের লোকজন স্কুলে আসেন। স্কুলের নিরাপত্তা নিয়ে ক্ষোভের মুখে পড়েন প্রধান শিক্ষিকা। পরে ছাত্রীর পরিবার এবং স্কুলের তরফ থেকে আলাদাভাবে থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিস দুই অভিযুক্তকে গ্রেফতার করলেও তৃতীয় জন এখনও পলাতক। ধৃতদের চোদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

.