হাওড়ার মোস্ট ওয়ান্টেড কুকুর!

এতোদিন কেউ পাত্তা দেয়নি। দুয়ারে দুয়ারে ঘুরে দুমুঠো জোগাড় করতে হিমশিম খেতে হয়। প্রতিদ্বন্দ্বিও কম নয়। কিন্তু শনিবার সব বদলে গেল। গোটা উলুবেড়িয়া খোঁজ নিয়েছে। সবাই জানতে চেয়েছে-কোনটা, কোন রংএর। না জেনে উপায়ও ছিল না। কখন যে কাকে কামড়ে দেয় তারতো ঠিকানা নেই। গোটা সকাল উলুবেড়িয়ার রাজবংশি পাড়াকে তটস্থ করে রেখেছিল পাগলা কুকুরটি।

Updated By: Aug 27, 2016, 06:05 PM IST
 হাওড়ার মোস্ট ওয়ান্টেড কুকুর!

ওয়েব ডেস্ক: এতোদিন কেউ পাত্তা দেয়নি। দুয়ারে দুয়ারে ঘুরে দুমুঠো জোগাড় করতে হিমশিম খেতে হয়। প্রতিদ্বন্দ্বিও কম নয়। কিন্তু শনিবার সব বদলে গেল। গোটা উলুবেড়িয়া খোঁজ নিয়েছে। সবাই জানতে চেয়েছে-কোনটা, কোন রংএর। না জেনে উপায়ও ছিল না। কখন যে কাকে কামড়ে দেয় তারতো ঠিকানা নেই। গোটা সকাল উলুবেড়িয়ার রাজবংশি পাড়াকে তটস্থ করে রেখেছিল পাগলা কুকুরটি।

আরও পড়ুন ডন কো পকড়না মুশকিল হি নেহি, নামুমকিন হ্যায়

কামড় খেয়েছে বাইশ জন। কুকুরের তাড়া খেয়ে ব্যস্ত রাস্তা ফাঁকা করে পালিয়েছে মানুষ।তবুও রেহাই মেলেনি। রাস্তায় রক্তাক্ত হয়েছে বহু মানুষ। এমনকি বাড়িতে ঢুকেও হামলা চালায় পাগলা কুকুর। কামড়ে জখমদের চিকিত্সারর জন্য নিয়ে যাওয়া হয় উলুবেড়িয়ার হাসপাতালে । পাগল কুকুরটিকে পরে পিটিয়ে মেরে ফেলে স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন  'জুলি লাভ ইউ'

.