তৃণমূল বিধায়কের স্ত্রীর হোমের বিরুদ্ধে এবার কড়া ব্যবস্থা কেন্দ্রের

শীতলকুচির তৃণমূল বিধায়ক হিতেন বর্মনের স্ত্রী কল্পনা বর্মনের মাতৃআশ্রয় হোমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা বললেন কেন্দ্রীয় আধিকারিকেরা। অন্যদিকে বিতর্ক এড়াতে সাইনবোর্ড থেকে হোম শব্দটিই বাদ দিল হোম কর্তৃপক্ষ। ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইট-এর আধিকারিক, ক্ষুব্ধ যশবন্ত জৈন এদিন বলেন, মাতৃ আশ্রয় হোমের মত যেসব হোম রেজিস্ট্রি করা হয়নি, তাদের বিরুদ্ধে অবিলম্বে FIR করা উচিত। 

Updated By: Mar 9, 2017, 07:25 PM IST
তৃণমূল বিধায়কের স্ত্রীর হোমের বিরুদ্ধে এবার কড়া ব্যবস্থা কেন্দ্রের

ওয়েব ডেস্ক : শীতলকুচির তৃণমূল বিধায়ক হিতেন বর্মনের স্ত্রী কল্পনা বর্মনের মাতৃআশ্রয় হোমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা বললেন কেন্দ্রীয় আধিকারিকেরা। অন্যদিকে বিতর্ক এড়াতে সাইনবোর্ড থেকে হোম শব্দটিই বাদ দিল হোম কর্তৃপক্ষ। ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইট-এর আধিকারিক, ক্ষুব্ধ যশবন্ত জৈন এদিন বলেন, মাতৃ আশ্রয় হোমের মত যেসব হোম রেজিস্ট্রি করা হয়নি, তাদের বিরুদ্ধে অবিলম্বে FIR করা উচিত। 

আরও পড়ুন- চুঁচুড়ার রবীন্দ্রনগরে দুষ্কৃতী তাণ্ডবের পিছনে নেপথ্য কারণ

দিল্লি ফিরে গিয়ে এবিষয়ে জেলাশাসকের কাছ থেকে আরও তথ্য চাইবেন বলে জানিয়েছেন তিনি। অন্য দিকে বিতর্ক এড়াতে সংস্থার নাম থেকে হোম শব্দটিই বাদ দিয়েছেন হোম কর্তৃপক্ষ। আজ দেখা যায় সাইনবোর্ডে লেখা আছে শুধু মাতৃ আশ্রয় নাম। ফলে এনয়ে নতুন করে শুরু হয়েছে বিতর্ক।

.