জমি বিবাদের জের, চড় মেরে খুনের অভিযোগ বৃদ্ধকে

জমি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধকে চড় মেরে খুনের অভিযোগ উঠল বর্ধমানে। অভিযুক্ত পড়শি ঘটনার পরই পলাতক। অভিযোগ কথা কাটাকাটির মধ্যেই বৃদ্ধ পঞ্চানন সরকারকে এক চড় মারেন প্রতিবেশী যুবক আনন্দ বিশ্বাস। জোরালো আঘাতে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ পঞ্চানন সরকার।

Updated By: Dec 16, 2016, 06:50 PM IST
জমি বিবাদের জের, চড় মেরে খুনের অভিযোগ বৃদ্ধকে

ওয়েব ডেস্ক : জমি নিয়ে বিবাদের জেরে বৃদ্ধকে চড় মেরে খুনের অভিযোগ উঠল বর্ধমানে। অভিযুক্ত পড়শি ঘটনার পরই পলাতক। অভিযোগ কথা কাটাকাটির মধ্যেই বৃদ্ধ পঞ্চানন সরকারকে এক চড় মারেন প্রতিবেশী যুবক আনন্দ বিশ্বাস। জোরালো আঘাতে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ পঞ্চানন সরকার।

বর্ধমানের গুসকরার ঘটনা। গুসকরা পুরসভার এক নম্বর ওয়ার্ডের বাসিন্দা পঞ্চানন সরকার। প্রতিবেশী আত্মীয় আনন্দ বিশ্বাস। কিন্তু পাশাপাশি থাকলেও  বিশ্বাসবাড়ির সঙ্গে সম্পর্ক মোটেই ভাল ছিল না সরকারবাড়ির। বৃহস্পতিবার রাতে দুই পরিবারই পাড়ার একটি বিয়েবাড়িতে নিমন্ত্রিত ছিল। সেখানেই ঝামেলা হয় দুই পরিবারের। অভিযোগ,  রাতে ফিরে পঞ্চানন সরকারের বাড়িতে হামলা চালায় আনন্দ বিশ্বাস। বৃদ্ধ পঞ্চানন  বাধা দিলে তাঁর গলা টিপে চড় মারে আনন্দ।  মার খেয়ে পড়ে যান বৃদ্ধ। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় গোটা গ্রামজুড়ে উত্তেজনা রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে গুসকরা থানার পুলিস। তবে ঘটনার পরেই এলাকা ছেড়ে চলে যায় আনন্দ বিশ্বাস।

আরও পড়ুন, 'নোট' ইস্যুতে এবার বাঁধা হল বাউল গান!

.