নির্বাচনী হিংসা চলছেই, জেলায় জেলায় বিক্ষিপ্ত সংঘর্ষ,কমিশনে দরবার বাম-বিজেপির

নির্বাচনী হিংসা চলছেই।  দক্ষিণ দিনাজপুর, কলকাতা, হাওড়া,নদিয়ায় শাসকদলের সঙ্গে বিরোধীদের বিক্ষিপ্ত সংঘর্ষের খবর এসেছে।  অধিকাংশ ক্ষেত্রেই অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। তৃণমূল  অবশ্য অভিযোগ অস্বীকার করেছে।  

Updated By: Apr 20, 2016, 06:29 PM IST
নির্বাচনী হিংসা চলছেই, জেলায় জেলায় বিক্ষিপ্ত সংঘর্ষ,কমিশনে দরবার বাম-বিজেপির

ওয়েব ডেস্ক: নির্বাচনী হিংসা চলছেই।  দক্ষিণ দিনাজপুর, কলকাতা, হাওড়া,নদিয়ায় শাসকদলের সঙ্গে বিরোধীদের বিক্ষিপ্ত সংঘর্ষের খবর এসেছে।  অধিকাংশ ক্ষেত্রেই অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। তৃণমূল  অবশ্য অভিযোগ অস্বীকার করেছে।  

কাশীপুরে অশান্তি
বৃহস্পতিবার ভোট রয়েছে কাশীপুর-বেলগাছিয়ায়। তার আগে এলাকার ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল নেতা স্বপন চক্রবর্তীর বিরুদ্ধে। কাশীপুর-বেলগাছিয়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন।

হাওড়ায় আক্রান্ত সিপিএম
দক্ষিণ হাওড়ায় সিপিএম কর্মী সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ভোটের আগে এলাকায় প্রার্থী অরিন্দম বোসের সমর্থনে  লিফলেট বিলি করছিলেন  কর্মী সমর্থকরা। সিপিএমের অভিযোগ, আচমকাই তাদের ওপর চড়াও হয় তৃণমূলের কর্মী সমর্থকরা।জেলা তৃণমূল নেতা মাসুদ আলম খান অবশ্য অভিযোগ অস্বীকার করেছেন।

নদিয়ায় আক্রান্ত সিপিএম

ভোটের ঠিক আগেই নদিয়ায় আক্রান্ত সিপিএম কর্মী। চাকদার মদনপুরের আলাইপুরে সিপিএম কর্মী প্রণয় বসুর বাড়ি ভাঙচুর চালানোর পর ওই বাম কর্মীকে চড়-থাপ্পড় মারা  হয় বলেও অভিযোগ। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

অশান্তি  দক্ষিণ দিনাজপুর
মঙ্গলবার রাতে বালুরঘাটের এক নম্বর ওয়ার্ডে আরএসপি কর্মীর বাড়িতে আগুন লাগানো হয় বলে অভিযোগ। সেসময়ে বাড়িতে কেউ ছিলেন না। তৃণমূলের দাবি,তাদের ভাবমূর্তি নষ্ট করতেই  এসব চক্রান্ত করা হয়েছে।