বিজেপি করার 'অপরাধে' মহিলাকে 'ধর্ষণ' তৃণমূল নেতার

এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটে বাসন্তী থানার উত্তর মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের ছড়ানিখালি গ্রামে। অভিযুক্ত তৃণমূল নেতা মোজাম শেখ পলাতক। বিজেপি করার অপরাধেই ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

Updated By: Mar 26, 2015, 06:23 AM IST

ওয়েব ডেস্ক: এক মহিলাকে ধর্ষণের অভিযোগ উঠল স্থানীয় তৃণমূল নেতার বিরুদ্ধে। সোমবার রাতে ঘটনাটি ঘটে বাসন্তী থানার উত্তর মোকামবেড়িয়া গ্রাম পঞ্চায়েতের ছড়ানিখালি গ্রামে। অভিযুক্ত তৃণমূল নেতা মোজাম শেখ পলাতক। বিজেপি করার অপরাধেই ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

মহিলার স্বামী পেশায় দিনমজুর। কর্মসূত্রে বেশিরভাগ সময়ই কলকাতায় থাকেন তিনি। সোমবার রাতে শ্বশুরবাড়িতে একাই শুয়েছিলেন তিনি। অন্য ঘরে দুই সন্তানকে নিয়ে ছিলেন তাঁর শাশুড়ি। অভিযোগ ছাদ টপকে ঘরে ঢুকে মহিলাকে ধর্ষণ করে স্থানীয় তৃণমূল নেতা মোজাম শেখ। মহিলার চিত্কারে পরিবারের সকলে ছুটে এলে পালিয়ে যায় অভিযুক্ত।

বিজেপি করার জন্যই ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ স্থানীয় বিজেপি নেতৃত্বের। এমনকী অভিযুক্ত মোজাম শেখ তৃণমূল নেতা বলেই তাঁকে গ্রেফতার করা হচ্ছে না বলেও অভিযোগ।

অভিযুক্ত মোজাম শেখকে দলীয় কর্মী বলে মানতে নারাজ তৃণমূল নেতৃত্ব। যদিও দোষীর কড়া শাস্তির দাবি করেছে দল। ঘটনার পর নির্যাতিতাকে তাড়িয়ে দেওয়া হয়েছে শ্বশুরবাড়ি থেকে। আপাতত বাপের বাড়িতেই রয়েছেন নির্যাতিতা।

.