মালদায় ধর্ষিত দশম শ্রেণির ছাত্রী, দক্ষিণ ২৪ পরগনায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের চেষ্টা

দুই জেলা, দুই ছবি। মালদায় গণধর্ষণের শিকার দশম শ্রেণির ছাত্রী। গঙ্গার চর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের চেষ্টা এক মহিলাকে। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় কোনওরকমে প্রাণরক্ষা তাঁর।

Updated By: Nov 4, 2015, 09:03 PM IST
মালদায় ধর্ষিত দশম শ্রেণির ছাত্রী, দক্ষিণ ২৪ পরগনায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের চেষ্টা

ব্যুরো: দুই জেলা, দুই ছবি। মালদায় গণধর্ষণের শিকার দশম শ্রেণির ছাত্রী। গঙ্গার চর থেকে উদ্ধার ঝুলন্ত দেহ। দক্ষিণ ২৪ পরগনার জয়নগরে মাথায় বন্দুক ঠেকিয়ে ধর্ষণের চেষ্টা এক মহিলাকে। স্থানীয় বাসিন্দাদের চেষ্টায় কোনওরকমে প্রাণরক্ষা তাঁর।

পাড়াতে মনসা গানের আসর বসেছিল। বাকিদের সঙ্গে শুনতে গিয়েছিল দশম শ্রেণির ছাত্রীটিও। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় মালদার মানিকচক থানায় অভিযোগ দায়ের করে পরিবার। ভোরের আলো ফুটতেই বাড়ি থেকে দু কিলোমিটার দূরে ভুতনীর চরে উদ্ধার হয় ছাত্রীটির  ক্ষতবিক্ষত ঝুলন্ত দেহ। দেহের একাধিক জায়গায় আঘাতের চিহ্ন ছিল।  এলাকাবাসীর অভিযোগ, গণধর্ষণ করে খুন করা হয়েছে তাঁকে।

বাঁচানো যায়নি দশম শ্রেণির ছাত্রীটিকে। কিন্ত, স্থানীয় বাসিন্দাদের তত্পরতায় বেঁচে গেছেন জয়নগরের মহিলা। মঙ্গলবার রাতে কাজ সেরে বাড়ি ফিরছিলেন। বহুরু স্টেশনের কাছে পথ আটকায় কয়েকজন দুষ্কতী। মাথায় বন্দুক ঠেকিয়ে পাশের ঝোপে টেনে নিয়ে যায় তাঁকে। চিত্কার শুরু করেন ওই মহিলা। ছুটে আসেন এলাকার মানুষ। তড়িঘড়ি চম্পট দেয় দুষ্কৃতীরা। কোনওরকমে বেঁচে যান ওই মহিলা। । দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।

.