শিলিগুড়িতে বাম ঝড় অব্যাহত- গ্রাম পঞ্চায়েতে ২২টি আসনে বাম-১০, ত্রিশঙ্কু-৮, তৃণমূল-৪ LIVE UPDATE

শিলিগুড়ি গ্রাম পঞ্চায়েতে অশোক মডেলের জয়জয়াকার। বাইশটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ফল ঘোষণা একুশটির। তার মধ্যে দশটিই গেছে বামেদের দখলে। চারটিতে জিতেছে তৃণমূল। ত্রিশঙ্কু সাত।

Updated By: Oct 7, 2015, 03:49 PM IST
শিলিগুড়িতে বাম ঝড় অব্যাহত- গ্রাম পঞ্চায়েতে ২২টি আসনে বাম-১০, ত্রিশঙ্কু-৮, তৃণমূল-৪ LIVE UPDATE

ওয়েব ডেস্ক: শিলিগুড়ি গ্রাম পঞ্চায়েতে অশোক মডেলের জয়জয়াকার। ২২টি গ্রাম পঞ্চায়েতের মধ্যে ফল ঘোষণা হয়ে গেল। তার মধ্যে ১০টিতে জিতেছে বামফ্রন্ট। চারটিতে জিতেছে তৃণমূল। ত্রিশঙ্কু ৮।

মাটিগাড়ার পাঁচটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে দুটি দখল করেছে বামেরা। ত্রিশঙ্কু হয়েছে মাটিগাড়া এক ও মাটিগাড়া দুই গ্রাম পঞ্চায়েত। একটিতে এগিয়ে রয়েছে বামেরা। বামেদের দখলে ফাঁসিদেওয়ার হেতমুড়ি সিংহিজোড়া গ্রাম পঞ্চায়েত ও নক্সালবাড়ি গ্রাম পঞ্চায়েত। ফাঁসিদেওয়ার সাতটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে জলাস নিজামতলা গ্রাম পঞ্চায়েত বামেদের থেকে ছিনিয়ে নিয়েছে তৃণমূল। এখানে তৃণমূল জয়ী হয়েছে নটি আসনে, পাঁচটি আসনে জয়ী হয়েছে বামফ্রন্ট ও কংগ্রেস জয়ী হয়েছে সাতটি আসনে। জলাস নিজামতলার একটি আসনে ত্রিশঙ্কু। খড়িবাড়িতে দ্বিতীয় রাউন্ড গণনার পর এগিয়ে রয়েছে বামেরা। চম্পাসারি ও পাথরঘাটা গ্রাম পঞ্চায়েতও জিতেছে বামেরা।  আঠেরো ঘাই গ্রাম পঞ্চায়েতের তিরিশটি আসনের মধ্যে দশটি ঘোষিত। এরমধ্যে ছটিতে জিতেছে বামেরা। খড়িবাড়িতেও জয় বামেদের।

.