CCTV ফুটেজে সবংয়ে ধৃত TMCP নেতাদের ছবি নেই, তাণ্ডবে ছিলেন GS, দাবি পুলিসের

শুক্রবার সবং কলেজে কৃষ্ণপ্রসাদ জানাকে পিটিয়ে খুন করা হয়। ইউনিয়ন রুম, লাইব্রেরি বিল্ডিং এবং করিডর। তিন জায়গার কিছুক্ষণের এক্সক্লুসিভ CCTV ফুটেজে ধরা পড়েছে সংসদের সাধারণ সম্পাদকের ঘর। আলমারির পাশে রাখা লাঠি তুলে নিয়ে ছাত্রদের দাপাদাপি। সিসিটিভি ক্যামেরার মুখ ঘোরানোরও চেষ্টা হয়েছিল। গোটা ঘটনার নেতৃত্বে সংসদের সাধারণ সম্পাদক সৌমেন গাঙ্গুলি। সবং কলেজে ছাত্রমৃত্যুর ঘটনায় পুলিস যে তিনজনকে গ্রেফতার করেছে, সিসিটিভি ফুটেজে কোথাও তাদের দেখা যায়নি। স্রেফ এফআইআরের ভিত্তিতেই তাদের গ্রেফতার করা হয়েছে। দাবি পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ভারতী ঘোষের।

Updated By: Aug 9, 2015, 10:21 AM IST
CCTV ফুটেজে সবংয়ে ধৃত TMCP নেতাদের ছবি নেই, তাণ্ডবে ছিলেন GS, দাবি পুলিসের

ওয়েব ডেস্ক: শুক্রবার সবং কলেজে কৃষ্ণপ্রসাদ জানাকে পিটিয়ে খুন করা হয়। ইউনিয়ন রুম, লাইব্রেরি বিল্ডিং এবং করিডর। তিন জায়গার কিছুক্ষণের এক্সক্লুসিভ CCTV ফুটেজে ধরা পড়েছে সংসদের সাধারণ সম্পাদকের ঘর। আলমারির পাশে রাখা লাঠি তুলে নিয়ে ছাত্রদের দাপাদাপি। সিসিটিভি ক্যামেরার মুখ ঘোরানোরও চেষ্টা হয়েছিল। গোটা ঘটনার নেতৃত্বে সংসদের সাধারণ সম্পাদক সৌমেন গাঙ্গুলি। সবং কলেজে ছাত্রমৃত্যুর ঘটনায় পুলিস যে তিনজনকে গ্রেফতার করেছে, সিসিটিভি ফুটেজে কোথাও তাদের দেখা যায়নি। স্রেফ এফআইআরের ভিত্তিতেই তাদের গ্রেফতার করা হয়েছে। দাবি পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ভারতী ঘোষের।

সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে পুলিসের প্রাথমিক ধারনা, শুক্রবার সবং কলেজে কোনও বিরোধীপক্ষ ছিল না। একটি দলই লাঠি হাতে কলেজ চত্বর দাপিয়ে বেড়ায়। জানিয়েছেন পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ভারতী ঘোষ। ফুটেজে বার বার কলেজের ছাত্র সংসদের সাধারণ সম্পাদককেই সর্বত্র দেখা যায় বলে দাবি পুলিস সুপারের। শুধু ইউনিয়ন রুমই নয়, সবং কলেজের লাইব্রেরি ভবনেও ছাত্র সংসদের সাধারণ সম্পাদকের নেতৃত্বে তাণ্ডব চলে বলে সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে জানান পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ভারতী ঘোষ। বর্তমান ও প্রাক্তন জিএসের দাপাদাপি। পিছনে লাঠিধারী বাহিনী। দোতলার করিডরে ক্যামেরার নজরদারির আড়ালে কিছু একটা ঘটনা, ছাত্রছাত্রীদের উঁকিঝুঁকি, পালিয়ে যাওয়ার ছবি। এক ছাত্রকে ধরে মারধর। ক্যামেরার আড়ালে থাকা জায়গা থেকে লাঠি উদ্ধার অধ্যাপকের। ছাত্রদের ছত্রভঙ্গ করার চেষ্টা করা হয়, দাবি পশ্চিম মেদিনীপুরের পুলিস সুপার ভারতী ঘোষের।  

 

.