অব্যাহতি চান সাত্তোরের ঘটনার তদন্তের দায়িত্বে থাকা সিআইডি আধিকারিক

অব্যাহতি চান সাত্তোরের ঘটনার তদন্তের দায়িত্বে থাকা সিআইডি আধিকারিক। শনিবার সিউড়ি আদালতে এই মর্মে আবেদন করেন সাত্তোর মামলার আই ও প্রশান্ত নন্দী। সিআইডির রাজ্য দফতরেও চিঠি পাঠিয়েছেন তিনি। আগামি সোমবার মামলার শুনানি হবে সিউড়ি আদালতে। তবে কেন তিনি দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন তা স্পষ্ট নয়।

Updated By: Mar 22, 2015, 08:19 AM IST

ওয়েব ডেস্ক: অব্যাহতি চান সাত্তোরের ঘটনার তদন্তের দায়িত্বে থাকা সিআইডি আধিকারিক। শনিবার সিউড়ি আদালতে এই মর্মে আবেদন করেন সাত্তোর মামলার আই ও প্রশান্ত নন্দী। সিআইডির রাজ্য দফতরেও চিঠি পাঠিয়েছেন তিনি। আগামি সোমবার মামলার শুনানি হবে সিউড়ি আদালতে। তবে কেন তিনি দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন তা স্পষ্ট নয়।

সাত্তোরকাণ্ডের তদন্ত থেকে অব্যাহতি চাইলেন সিআইডি অফিসার প্রশান্ত নন্দী।এতদিন তিনিই ছিলেন এ ঘটনার আইও।এদিকে, মামলা তুলে নেওয়ার জন্য ফের সাত্তোরের নিগৃহীতা মহিলার পরিবারকে ফের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল শুনানি থাকায় হাইকোর্টে গিয়েছিলেন নির্যাতিতা মহিলা ও তাঁর স্বামী। অভিযোগ সেই সময় নির্যাতিতার বাড়িতে যায় পুলিস ও কয়েকজন স্থানীয় তৃণমূল নেতা। নির্যাতিতার শাশুড়ি ও পরিবারকে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দেওয়া হয় বলে অভিযোগ।

যদিও  পুলিস এই অভিযোগ অস্বীকার করেছে। সোমবার মামলার শুনানি হবে সিউড়ি আদালতে।

.