গ্রেফতার হওয়া সাত্তোরের নির্যাতিতার জামিন খারিজ

সাত্তোরের নির্যাতিত এবং তাঁর স্বামী ও শাশুড়িকে আজ তোলা হচ্ছে সিউড়ি আদালতে। বোমা উদ্ধারের দাবিতে পথে নেমে গতকালই গ্রেফতার হন সাত্তোরের নির্যাতিতা। তাঁর স্বামী ও শাশুড়িকেও থানায় তুলে নিয়ে যায় পুলিস। নজরবন্দির কথা বললেও কাল রাতে গ্রেফতার দেখিয়ে তাঁদের পাঠিয়ে দেওয়া হয় সিউড়ি থানায়। আর এখানেই পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

Updated By: Jul 5, 2015, 01:38 PM IST

ওয়েব ডেস্ক: সাত্তোরের নির্যাতিত এবং তাঁর স্বামী ও শাশুড়িকে আজ তোলা হচ্ছে সিউড়ি আদালতে। বোমা উদ্ধারের দাবিতে পথে নেমে গতকালই গ্রেফতার হন সাত্তোরের নির্যাতিতা। তাঁর স্বামী ও শাশুড়িকেও থানায় তুলে নিয়ে যায় পুলিস। নজরবন্দির কথা বললেও কাল রাতে গ্রেফতার দেখিয়ে তাঁদের পাঠিয়ে দেওয়া হয় সিউড়ি থানায়। আর এখানেই পুলিসের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠছে।

বোমা উদ্ধারের দাবিতে আন্দোলনে নেমে কেন তাঁদের গ্রেফতার করা হল। কেন গ্রেফতার হলেন সাত্তোরের নির্যাতিতা? প্রশ্ন তুলেছেন বিজেপি নেত্রী রূপা গাঙ্গুলিও। গতকাল তৃণমূলের দলীয় কার্যালয় থেকে বোমা উদ্ধারের পর আজ থমথমে সাত্তোর। মোড়ে মোড়ে পুলিস পিকেট। সাত্তোর বনধের কর্মসূচি আজ বাতিল করেছে বিজেপি। তবে আগামিকালই পাড়ুই যাচ্ছে বিজেপির প্রতিনিধি দল। আগামিকাল বীরভূম যাবেন মুখ্যমন্ত্রীও। পরশু রয়েছে প্রশাসনিক বৈঠক।

.