ফেসবুকে গ্যারাজের কর্মীর সঙ্গে ছবি পোস্ট, লজ্জায় আত্মহত্যা স্কুল ছাত্রীর

পরিচিত এক যুবকের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট হয়েছিল। পোস্ট করেছিল ওই যুবকই। এই ঘটনায় লজ্জায় বদনামের ভয়ে আত্মহত্যা করেছে স্কুল ছাত্রী। জলপাইগুড়ি ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার প্রথমিক তদন্তে এমনটাই অনুমান করছে পুলিস।

Updated By: Jan 31, 2017, 10:34 PM IST
ফেসবুকে গ্যারাজের কর্মীর সঙ্গে ছবি পোস্ট, লজ্জায় আত্মহত্যা স্কুল ছাত্রীর

ব্যুরো: পরিচিত এক যুবকের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট হয়েছিল। পোস্ট করেছিল ওই যুবকই। এই ঘটনায় লজ্জায় বদনামের ভয়ে আত্মহত্যা করেছে স্কুল ছাত্রী। জলপাইগুড়ি ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুর ঘটনার প্রথমিক তদন্তে এমনটাই অনুমান করছে পুলিস।

 

লোকে যদি মন্দ বলে। এই যদির প্রশ্নে বিষ খেয়ে প্রাণ গেল একাদশ শ্রেণির কিশোরীর। জলপাইগুড়ির ময়নাগুড়ি মাধবডাঙার বাসিন্দা। একাদশ শ্রেণির ছাত্রী। পরিচয় হয়েছিল স্থানীয় এক গ্যারাজের কর্মী প্রদীপ রায়ের সঙ্গে। ফেসবুকেও যোগাযোগ ছিল। সেই যোগাযোগের কথা, দুজনের একসঙ্গে তোলা ছবি ফেসবুকে পোস্ট করেছিল প্রদীপ রায়। পাড়াতে শুরু হয়েছিল গুঞ্জন। খবর পৌছেছিল বাড়িতেও। অভিযোগ এরপরেই বিষ খেয়ে আত্মহত্যা করে কিশোরী।

ঘরে রাখা ছিল আগাছা মারার বিষ। সেই বিষ গলায় ঢেল নেয়। কিশোরীকে পাওয়া যায় জল্পেশ মোড়ের কাছে একটি কালভার্টের তলে। পরে হাসপাতালে নিয়ে গেলে মৃত্যু হয়। 

সাধারণ একটি ছবি। আর সেই ছবির কারণে লোকলজ্জা। ফেসবুক-হোয়াটস অ্যাপে ছড়িয়ে পড়ায় পড়শি চেনাজানাদের ফিসফিসানি থেকে বাঁচতে মৃত্যুকেই নিরাপদ মনে করল গ্রাম্য কিশোরী।। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।

.