হুগলির চুঁচুড়ার রবীন্দ্রনগরে শুট আউট

হুগলির চুঁচুড়ার রবীন্দ্রনগরে শুট আউট। সাত সকালে গুলি করে খুন এলাকার কুখ্যাত দুষ্কৃতী তারক বিশ্বাসকে। আজ সকালে একটি ইট-বালির গোলায় বসে ছিল তারক। তখনই তাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। মাটিতে লুটিয়ে পড়ে তারক। গুলিবিদ্ধ হয় তারকের আরও এক সঙ্গী অভিষেক হালদার। ইমামবাড়া হাসপাতালে তার প্রাথমিক চিকিত্সা হয়। তাকে কলকাতায় পাঠানো হয়েছে।

Updated By: Mar 9, 2017, 12:58 PM IST
হুগলির চুঁচুড়ার রবীন্দ্রনগরে শুট আউট

ওয়েব ডেস্ক : হুগলির চুঁচুড়ার রবীন্দ্রনগরে শুট আউট। সাত সকালে গুলি করে খুন এলাকার কুখ্যাত দুষ্কৃতী তারক বিশ্বাসকে। আজ সকালে একটি ইট-বালির গোলায় বসে ছিল তারক। তখনই তাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা। মাটিতে লুটিয়ে পড়ে তারক। গুলিবিদ্ধ হয় তারকের আরও এক সঙ্গী অভিষেক হালদার। ইমামবাড়া হাসপাতালে তার প্রাথমিক চিকিত্সা হয়। তাকে কলকাতায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, তিনটি বাইকে করে আসে ৯জন দুষ্কৃতী। দুষ্কৃতী দলের নেতৃত্বে ছিল এলাকার আরও এক কুখ্যাত সমাজবিরোধী বিশাল দাস। গুলি চালানোর পর বোমা ছুঁড়তে ছুঁড়তে এলাকা ছাড়ে দুষ্কৃতীরা।  এ ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা। নামানো হয়েছে RAF। এলাকায় মোতায়েন করা হয়েছে প্রচুর পুলিস।

আরও পড়ুন, অভিযুক্তকে নিচ্ছে না থানা, বিপাকে SSB জওয়ানরা

.