থানা চত্বরে অস্বাভাবিক মৃত্যু সিভিক ভলান্টিয়ারের

থানা চত্বরেই সিভিক ভলান্টিয়ারের অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনা। থানার পেছন দিকেই গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার। থানা ঘেরাও করে  গ্রামবাসীদের বিক্ষোভ। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম হরেকৃষ্ণ চক্রবর্তী। গোটা ঘটনায় পরিকল্পিত খুনের অভিযোগ তুলেছেন বাসিন্দারা।  যদি তাই হয় তাহলে কে করল এই পরিকল্পনা, উঠছে প্রশ্ন।

Updated By: Dec 18, 2016, 02:04 PM IST

ওয়েব ডেস্ক: থানা চত্বরেই সিভিক ভলান্টিয়ারের অস্বাভাবিক মৃত্যু ঘিরে উত্তেজনা। থানার পেছন দিকেই গাছ থেকে ঝুলন্ত দেহ উদ্ধার। থানা ঘেরাও করে  গ্রামবাসীদের বিক্ষোভ। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম হরেকৃষ্ণ চক্রবর্তী। গোটা ঘটনায় পরিকল্পিত খুনের অভিযোগ তুলেছেন বাসিন্দারা।  যদি তাই হয় তাহলে কে করল এই পরিকল্পনা, উঠছে প্রশ্ন।

আরও পড়ুন- জমি বিবাদ ঘিরে তৃণমূলের গোষ্ঠীসংঘর্ষ, মৃত ১

প্রসঙ্গত, এর আগে বারবার খবরের শিরোনামে এসেছে রাজ্যের সিভিক ভলান্টিয়াররা। সিভিক ভলান্টিয়ার নিয়োগ মামলায় হাইকোর্টে তিরস্কারের মুখে পড়তে হয়েছে রাজ্যকে। পরীক্ষা পদ্ধতি নিয়ে প্রশ্ন তোলার পাশাপাশি পরীক্ষা নেওয়ার সময় নিয়েও বিস্ময় প্রকাশ করেছিলেন বিচারপতি। রাজ্যকে তীব্র কটাক্ষ করে তিনি মন্তব্য করেছিলেন, এত অল্প সময়ে যাঁরা পরীক্ষা নিতে পারেন তাঁদের নাম হাইকোর্টের বিচারপতি হিসাবে সুপারিশ করা উচিত।

আরও পড়ুন- কমল রাজ্য সরকারের দফতরের সংখ্যা