বীরভূমের সভা থেকে মমতাকে কড়া আক্রমণ সূর্যকান্তের

বীরভূমের সভা থেকে মমতাকে কড়া আক্রমণ সূর্যকান্তের। প্রথম দফা ভোটে ধাক্কা খেয়েছে শাসকদল। দ্বিতীয় দফায় পিছিয়েছে, তৃতীয় দফায় কোমর ভাঙবে উত্তরবঙ্গ।  বীরভূমের সভায় দাঁড়িয়ে তৃতীয় দফার পূর্বাভাস সূর্যকান্ত মিশ্রের সোমবার সারাদিন ধরে সামলেছেন তার নিজের নারায়ণগড় কেন্দ্র। কখনও ছুটে গেছেন, কখনও বিক্ষোভের মুখে দাঁড়িয়েও অনড় থেকেছেন তাঁর সিদ্ধান্তে।

Updated By: Apr 12, 2016, 11:36 PM IST
বীরভূমের সভা থেকে মমতাকে কড়া আক্রমণ সূর্যকান্তের

ওয়েব ডেস্ক: বীরভূমের সভা থেকে মমতাকে কড়া আক্রমণ সূর্যকান্তের। প্রথম দফা ভোটে ধাক্কা খেয়েছে শাসকদল। দ্বিতীয় দফায় পিছিয়েছে, তৃতীয় দফায় কোমর ভাঙবে উত্তরবঙ্গ।  বীরভূমের সভায় দাঁড়িয়ে তৃতীয় দফার পূর্বাভাস সূর্যকান্ত মিশ্রের সোমবার সারাদিন ধরে সামলেছেন তার নিজের নারায়ণগড় কেন্দ্র। কখনও ছুটে গেছেন, কখনও বিক্ষোভের মুখে দাঁড়িয়েও অনড় থেকেছেন তাঁর সিদ্ধান্তে।

মঙ্গলবার বীরভূমে দাঁড়িয়ে শোনালেন তাঁর সেই অভিজ্ঞতার কথা। দুদফার ভোট শেষ। ভোটে কী অবস্থা তা নিয়ে শুরু হয়ে গেছে চর্চা। সিপিএমের রাজ্য সম্পাদকের কিন্তু দাবি, দ্বিতীয় দফার ভোটের পর আরও বেশি কোনঠাসা হয়েছে তৃণমূল। বীরভূম তৃণমূলের শক্ত ঘাঁটি। গত পাঁচবছর ধরে সিপিএমকে বারবার পরাজয় স্বীকার করতে হয়েছে বীরবূমের মাটিতে। অসংখ্যা বার সন্ত্রাসের অভিযোগ উঠেছে। তারই মধ্যে এদিন সিউড়ির সভায় ঝেঁটিয়ে এসেছিলেন কংগ্রেস ও বাম সমর্থকরা।  কিন্তু বীরভূমের বুকে কতটা শান্তিপূর্ণ ভোট হবে, নির্বাচন কমিশনের ভূমিকা নিয়ে যখন রাজ্য তোলপাড় , তখন কিন্তু কার্যত কমিশনকে তোয়াক্কাই করলেন  সূর্যাকান্ত মিশ্র। বৃহত্তর জোট গড়ে নির্বাচনে লড়ছে  বামফ্রন্ট। এবারের ভোটে তৃণমূলও ভাঙছে, দাবি সূর্যকান্ত মিশ্রের।

.