দলের বিক্ষুদ্ধদের নিয়ে আশঙ্কায় হুঁশিয়ারি শুভেন্দুর

তৃণমূলের জয়ে বাধা হতে পারেন দলের টিকিট না পাওয়া বিক্ষুদ্ধরা। সেই আশঙ্কার কথাই শোনা গেল তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারির গলায়। তৃণমূলে টিকিট না পেয়ে দলের অনেক নেতাই বাঁকুড়ায় নির্দল হয়ে দাঁড়িয়েছেন। সেই বিক্ষুব্ধদের ঠেকাতেই বাঁকুড়ায় গিয়ে হুঁশিয়ারি দিয়ে এলেন শুভেন্দু অধিকারি।

Updated By: Apr 1, 2015, 06:49 PM IST

ওয়েব ডেস্ক: তৃণমূলের জয়ে বাধা হতে পারেন দলের টিকিট না পাওয়া বিক্ষুদ্ধরা। সেই আশঙ্কার কথাই শোনা গেল তৃণমূল সাংসদ শুভেন্দু অধিকারির গলায়। তৃণমূলে টিকিট না পেয়ে দলের অনেক নেতাই বাঁকুড়ায় নির্দল হয়ে দাঁড়িয়েছেন। সেই বিক্ষুব্ধদের ঠেকাতেই বাঁকুড়ায় গিয়ে হুঁশিয়ারি দিয়ে এলেন শুভেন্দু অধিকারি।

শুভেন্দু বলেন, বাঁকুড়াকে ২৬-০ করতে হবে। পুরভোটে বিরোধী শূন্য বোর্ড গড়ার বার্তা নিয়ে বাঁকুড়া এসেছেন শুভেন্দু অধিকারী। তবে বাধা রয়েছে দলের অন্দরেই। সেই বাধা দলের টিকিট না পেয়ে নির্দল হয়ে দাঁড়ানো প্রার্থীরা। রাখ ঢাক না করে বাঁকুড়ার সভায় সেই আশঙ্কার কথা জানিয়ে দিলেন তমলুকের সাংসদ।

শুভেন্দু বলেন, আপনারা অনেকে প্রার্থীদের মার্জিন কমাতে চাইছেন। শুধু আমি নই মমতা বন্দ্যোপাধ্যায়ও সেই খবর জানেন।>>

দলের বিরুদ্ধে ময়দানে নামা তৃণমূল নেতা কর্মীদের উদ্দেশ্যে হঁশিয়ারিও দেন শুভেন্দু।

হুঁশিয়ারির সুরে তমলুকের সাংসদ বলেন, এসব বরদাস্ত করা হবে না।

এবারের বাঁকুড়ার পুরভোটে প্রার্থী নির্বাচন নিয়ে তৃণমূলের অন্দরে বিক্ষোভ চরমে ওঠে।  দলের টিকিট না পেয়ে প্রায় জনা দশেক তৃণমূল নেতা বিভিন্ন ওয়ার্ডে নির্দল হয়ে দাঁড়িয়েছেন। তৃণমূলেরই একাংশ এভাবে ভোটের ময়দানে দলীয় প্রার্থীর বিরোধিতায় নেমেছেন। এর ফল ভুগতে হতে পারে দলকে। সেই আশঙ্কাতেই এবারে বিক্ষুদ্ধ নির্দলদের ঠেকাতে কড়া বার্তা দিল তৃণমূল নেতৃত্ব।

.