দুষ্কৃতী তাণ্ডবের জেরে আতঙ্ক

দুষ্কৃতী তাণ্ডবের জেরে আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের দাশপুর থানার অন্তর্গত বাজরাকুণ্ডু গ্রামে। মঙ্গলবার রাতে সেখানে হামলা চালায় পঞ্চাশ থেকে ষাট জনের একটি দুষ্কৃতী দল। হামলাকারীরা সকলেই মোটরসাইকেলে এসেছিল। তারা গ্রামের দেড়শোটি বাড়িতে ভাঙচুর চালায়।

Updated By: Nov 17, 2011, 12:02 AM IST

দুষ্কৃতী তাণ্ডবের জেরে আতঙ্ক ছড়াল পশ্চিম মেদিনীপুরের দাশপুর থানার অন্তর্গত বাজরাকুণ্ডু গ্রামে। মঙ্গলবার রাতে সেখানে হামলা চালায় পঞ্চাশ থেকে ষাট জনের একটি
দুষ্কৃতী দল। হামলাকারীরা সকলেই মোটরসাইকেলে এসেছিল। তারা গ্রামের দেড়শোটি বাড়িতে ভাঙচুর চালায়। বাধা দিতে গেলে গ্রামবাসীদের উপরও হামলা করা হয় বলে অভিযোগ। হামলায় বেশকয়েকজন আহত হয়েছেন। যাঁর মধ্যে রয়েছেন বাজরাকুণ্ডু গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান দীনেশ পাত্র। তাঁকে ধারাল অস্ত্র দিয়ে পিঠে ও মাথায় আঘাত করা হয়েছে। অজ্ঞান অবস্থায় রাস্তায় পড়ে ছিলেন তিনি। তখনই স্থানীয় মানুষজন তাঁকে নিকটবর্তী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সিপিআইএমের সমর্থক বলেই তাঁদের উপর হামলা চালান হয়। এই ঘটনায় তৃণমূল কংগ্রেস সমর্থকদেরই দায়ি করা হয়েছে। হামলার ঘটনায় এখনও পর্যন্ত চব্বিশজনকে গ্রেফতার করা হয়েছে। এলাকায় রাত থেকেই টহল দিচ্ছে বিশাল পুলিস বাহিনী। কার্তিক দলুই নামে এক সিপিআইএম সমর্থক এখনও নিখোঁজ।

.