তৃণমূলের হাতে খুন বিজেপি সমর্থক, উত্তপ্ত আরামবাগ

Updated By: Feb 13, 2015, 11:49 PM IST
তৃণমূলের হাতে খুন বিজেপি সমর্থক, উত্তপ্ত আরামবাগ

শান্তি ফেরা দূরের কথা। ফের উত্তপ্ত আরামবাগের হরিণখোলা। প্রকাশ্যে এক বিজেপি সমর্থককে খুনের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পুলিস অবশ্য জানিয়েছে, ময়না তদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী মৃতের শরীরে কোনও আঘাতের চিহ্ন নেই। কাল বারো ঘণ্টার আরামবাগ বনধের ডাক দিয়েছে বিজেপি।

শুক্রবার সকালে বাজার যাচ্ছিলেন হরিণখোলার কেষ্টপুর গ্রামের বিজেপি সমর্থক সাদেক মালিক খান। পথেই হামলা হয় সাদেকের ওপর। অভিযোগ, তৃণমূল কর্মী-সমর্থকেরা তাকে ঘিরে ধরে মারধর করে তুলে দেয় পুলিসের হাতে। এরপর জখম সাদেকের ওপর পুলিসও নির্যাতন চালায় বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় আরামবাগ মহকুমা হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় সাদেকের। বিষয়টি জানাজানি হতেই এলাকায় ছড়িয়ে পড়ে উত্তেজনা।  বিশাল পুলিসবাহিনী নিয়ে ঘটনাস্থলে যান চন্দননগরের এসডিপিও দীনেশ কুমার।  পুলিস সুপার সুনীল চৌধুরী অবশ্য জানিয়েছেন, ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট  মৃতের শরীরে কোনও আঘাতের চিহ্ন উল্লেখ করা হয়নি।

সাদেকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই তত্‍পর হয় তৃণমূলও। এলাকাজুড়ে সন্ত্রাস চালাচ্ছে বিজেপি, এই অভিযোগে  আরামবাগ-কলকাতা সড়ক অবরোধ করেন তৃণমূল কর্মীরা। অশান্তি যাতে অন্য এলাকায় ছড়িয়ে না পড়ে সেজন্য তারকেশ্বর, চুঁচুড়া, গোঘাট, পুড়শুড়া, খানাকুল ও আরামবাগ, মোট পাঁচটি থানার পুলিসকর্মীদের মোতায়েন করা হয় কেষ্টপুর গ্রামে।

 

.