বর্ধমান রাজ কলেজের টিচার ইন চার্জকে চড় মারার অভিযোগ শাসকদলের কাউন্সিলরের বিরুদ্ধে

বর্ধমান রাজ কলেজের টিচার ইন চার্জ তারকেশ্বর মণ্ডলকে চড় মারার অভিযোগ উঠল বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বসির আহমেদের বিরুদ্ধে। অভিযুক্ত কাউন্সিলরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে  জানিয়েছেন অরূপ বিশ্বাস। তিনি দলের তরফে বর্ধমান জেলার দায়িত্বে থাকা পর্যবেক্ষক।

Updated By: Feb 6, 2016, 07:33 PM IST
বর্ধমান রাজ কলেজের টিচার ইন চার্জকে চড় মারার অভিযোগ শাসকদলের কাউন্সিলরের বিরুদ্ধে

বর্ধমান : বর্ধমান রাজ কলেজের টিচার ইন চার্জ তারকেশ্বর মণ্ডলকে চড় মারার অভিযোগ উঠল বর্ধমান পৌরসভার ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর বসির আহমেদের বিরুদ্ধে। অভিযুক্ত কাউন্সিলরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বলে  জানিয়েছেন অরূপ বিশ্বাস। তিনি দলের তরফে বর্ধমান জেলার দায়িত্বে থাকা পর্যবেক্ষক।

আজ স্থানীয় জলকল মাঠে কাঞ্চন উত্‍সবের পিকনিকে নিমন্ত্রিত ছিলেন বর্ধমান কলেজের টিচার ইন চার্জ তারকেশ্বর মণ্ডল। নিমন্ত্রিত ছিলেন কাউন্সিলর বসির আহমেদও। তারকেশ্বর মণ্ডলের অভিযোগ, কলেজের প্রসঙ্গে টেনে এনে তাঁকে হঠাত্‍ই চড় মারেন বসির আহমেদ। এমনকী রিভলভার দেখিয়ে গুলি করার হুমকিও দেন তিনি।

বসির আহমেদের পাল্টা দাবি, তিনি তারকেশ্বর মণ্ডলকে চড় মারেননি। কেন বর্ধমান কলেজ ক্যাম্পাসে বহিরাগতদের অসামাজিক কাজকর্ম বেড়ে চলেছে, সেই বিষয়ে তিনি জানতে চান তাঁর কাছে। এই নিয়ে দুজনের মধ্যে বচসা বাঁধে। কিন্তু চড় মারেননি তিনি।

তবে ঘটনার পর থেকেই পলাতক বসির আহমেদ। বসিরের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তারকেশ্বর মণ্ডল। পরে অভিযুক্ত কাউন্সিলরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানান বর্ধমান রাজ কলেজের ছাত্ররা।

.