তৃণমূলের গোষ্ঠী দ্বন্দে উত্তাল হাওড়া আদালত, পরিস্থিতি সামলাতে নামল RAF

তৃণমূল বনাম তৃণমূল। এবার হাওড়াতেও। এক তৃণমূল নেতার ভাইয়ের শাস্তির দাবিতে, কোর্ট চত্বরে বিক্ষোভ দেখাল দলেরই একটি গোষ্ঠী। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, আদালত চত্বরে নামাতে হয় RAF। বিক্ষোভের জেরে এজলাসেই পেশ করা যায়নি ধৃতদের।    

Updated By: Jun 26, 2015, 11:31 PM IST
তৃণমূলের গোষ্ঠী দ্বন্দে উত্তাল হাওড়া আদালত, পরিস্থিতি সামলাতে নামল RAF

ব্যুরো: তৃণমূল বনাম তৃণমূল। এবার হাওড়াতেও। এক তৃণমূল নেতার ভাইয়ের শাস্তির দাবিতে, কোর্ট চত্বরে বিক্ষোভ দেখাল দলেরই একটি গোষ্ঠী। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, আদালত চত্বরে নামাতে হয় RAF। বিক্ষোভের জেরে এজলাসেই পেশ করা যায়নি ধৃতদের।    

গোষ্ঠীদ্বন্দ্ব নতুন নয় তৃণমূলে। তার জের এবার গড়াল কোর্ট পর্যন্ত। শালিমার রেল ইয়ার্ডে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে কিছুদিন আগে খুন হন কাউন্সিলর বিনয় সিংয়ের ভাই, বিনোদ সিং। এ ঘটনায় গ্রেফতার করা হয়, দলে বিরোধী গোষ্ঠী বলে পরিচিত, তৃণমূল নেতা প্রদীপ তেওয়ারির ভাই, পরিতোষ ও অজয়কে। শুক্রবার ধৃতদের হাজির করা হয় হাওড়া আদালতে। এর আগে, সকাল থেকেই আদালত চত্বরে ভিড় বাড়ছিল দুই পক্ষের সদস্য-সমর্থকদের। একদিকে, বিনয় সিং-গোষ্ঠী। অন্যদিকে, প্রদীর তিওয়ারির সমর্থকরা। দুইয়ে মিলে রণক্ষেত্র হয়ে ওঠে আদালত চত্বর। নামাতে হয় RAF। 

বিক্ষোভের জেরে কোর্ট লক আপেই রাখতে হয় ধৃতদের। বিচারকের সামনে পেশ করা হয় মামলা সংক্রান্ত কাজগপত্র। তা দেখেই,  দুই ধৃতের চোদ্দ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

 

.