রাজ্যে শিশু পাচার কাণ্ডে আটক আরও ২

বাদুড়িয়া কাণ্ডে এবার এক চিকিত্‍সকের বাড়িতে তল্লাশি চালালো সিআইডি। বাদুড়িয়ার শিশু পাচার চক্রে জড়িত বনগাঁ এলাকার এক চিকিত্‍সক। গতকালই এই দাবি করেছিল সিআইডি। আজ গাইঘাটার ঠাকুরনগরে চিকিত্‍সক তপন বিশ্বাসের বাড়িতে হানা দেন সিআইডির গোয়েন্দারা। কিন্তু, তার আগেই সেখান থেকে পালিয়ে যান ওই চিকিত্‍সক। তল্লাশির পর তপন বিশ্বাসের স্ত্রী এবং ভাইকে আটক করে সিআইডি। ওই চিকিত্‍সকের বাড়ি সিল করে দেওয়া হয়েছে।

Updated By: Nov 23, 2016, 07:04 PM IST
রাজ্যে শিশু পাচার কাণ্ডে আটক আরও ২

ওয়েব ডেস্ক : বাদুড়িয়া কাণ্ডে এবার এক চিকিত্‍সকের বাড়িতে তল্লাশি চালালো সিআইডি। বাদুড়িয়ার শিশু পাচার চক্রে জড়িত বনগাঁ এলাকার এক চিকিত্‍সক। গতকালই এই দাবি করেছিল সিআইডি। আজ গাইঘাটার ঠাকুরনগরে চিকিত্‍সক তপন বিশ্বাসের বাড়িতে হানা দেন সিআইডির গোয়েন্দারা। কিন্তু, তার আগেই সেখান থেকে পালিয়ে যান ওই চিকিত্‍সক। তল্লাশির পর তপন বিশ্বাসের স্ত্রী এবং ভাইকে আটক করে সিআইডি। ওই চিকিত্‍সকের বাড়ি সিল করে দেওয়া হয়েছে।

আরও পড়ুন- শিশু পাচার চক্রের জাল ছড়িয়ে কলকাতাতেও, CID-র জালে ৩ মহিলা

নার্সিংহোমে শিশু পাচার চক্র। তল্লাসি চালিয়ে বিস্কুটের পেটির মধ্যে থেকে উদ্ধার হয় দুই সদ্যোজাত। উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার বাগজোলা এলাকায় একটি নার্সিংহোমে এই ঘটনাটি ঘটে। বিশাল টাকার বিনিময়ে এক দম্পতির সদ্যজাতকে বিক্রি করে দেওয়ার  চেষ্টা চলছিল। সেখানেই  পুলিস ও CID যৌথভাবে অভিযান চালায়। শিশু পাচারের অভিযোগে নার্সিংহোমের মালিক, নজমা বিবি নামে এক মহিলা সহ মোট সাতজনকে গ্রেফতার করা হয়।

.