চাল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন দুই তৃণমূল নেতা

আইসিডিএস কেন্দ্র থেকে চাল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন দুই তৃণমূল নেতা। পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানার বংশীধারীর ঘটনা। গতকাল গভীর রাতে গ্রামবাসীরা ওই আইসিডিএস কেন্দ্রের ভেতর কয়েকজনকে দেখতে পান। সন্দেহ হওয়ায় কেন্দ্রের চারদিক ঘিরে ধরেন গ্রামবাসীরা। সেই সময় ভেতরেই চুরি করতে দেখা যায় হরি পাল ও সমীর কোটাল নামের স্থানীয় দুই তৃণমূল নেতাকে।

Updated By: Jul 15, 2015, 12:34 PM IST

ওয়েব ডেস্ক: আইসিডিএস কেন্দ্র থেকে চাল চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লেন দুই তৃণমূল নেতা। পশ্চিম মেদিনীপুরের গড়বেতা থানার বংশীধারীর ঘটনা। গতকাল গভীর রাতে গ্রামবাসীরা ওই আইসিডিএস কেন্দ্রের ভেতর কয়েকজনকে দেখতে পান। সন্দেহ হওয়ায় কেন্দ্রের চারদিক ঘিরে ধরেন গ্রামবাসীরা। সেই সময় ভেতরেই চুরি করতে দেখা যায় হরি পাল ও সমীর কোটাল নামের স্থানীয় দুই তৃণমূল নেতাকে।

দুজনকে ভেতরে আটকে রেখে খবর দেওয়া হয় গড়বেতা থানায়। পরে পুলিস গিয়ে দুই তৃণমূল নেতাকে গ্রেফতার করে। গ্রামবাসীদের অভিযোগ, দুবছর ধরেই ওই কেন্দ্র থেকে চাল চুরি করছিলেন তৃণমূলের নেতারা। পুলিসি জেরায় আইসিডিএস কেন্দ্রের শিক্ষিকা স্বীকার করে নেন তাঁর থেকে চাবি নিয়েই কেন্দ্রের ভেতর ঢুকেছিলেন দুই নেতা।

Tags:
.