উত্তরপাড়া থানায় ঢুকে তাণ্ডব চালাল গাড়ি চালক

এক টোটো চালকের সঙ্গে সামান্য বচসার জেরে থানায় ঢুকে তাণ্ডব চালাল এক গাড়ি চালক ও তার দলবল। হুগলির উত্তরপাড়ার ঘটনা। অভিযোগ, গাড়িতে ধাক্কা মারায় ক্ষতিপূরণের দাবিতে টোটো চালকের সঙ্গে বচসা শুরু হয় ওই গাড়ি মালিকের। তারপরেই টোটো চালককে মারতে মারতে থানায় নিয়ে যায় ওই গাড়িচালক।

Updated By: Jul 18, 2016, 03:35 PM IST
উত্তরপাড়া থানায় ঢুকে তাণ্ডব চালাল গাড়ি চালক

ওয়েব ডেস্ক: এক টোটো চালকের সঙ্গে সামান্য বচসার জেরে থানায় ঢুকে তাণ্ডব চালাল এক গাড়ি চালক ও তার দলবল। হুগলির উত্তরপাড়ার ঘটনা। অভিযোগ, গাড়িতে ধাক্কা মারায় ক্ষতিপূরণের দাবিতে টোটো চালকের সঙ্গে বচসা শুরু হয় ওই গাড়ি মালিকের। তারপরেই টোটো চালককে মারতে মারতে থানায় নিয়ে যায় ওই গাড়িচালক।

বসিরহাটে পুলিশের হাতে ধরা পড়ল 'জঙ্গিদের লিঙ্কম্যান'

ক্ষতিপূরণ আদায়ে কর্তব্যরত পুলিস অফিসারকেও হেনস্থা করে সে। পুলিসকে গালিগালাজ করা হয় বলেও অভিযোগ। ঘটনায় গাড়ি মালিকসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিস।

প্রসঙ্গত, টোটো গাড়ি নিয়ে সাম্প্রতিক কালেই মহামন্য হাই কোর্ট তার পর্যবেক্ষণ জানিয়েছে। রাজ্যকে আদালত হলফনামা জারি করে টোটো গাড়ির সম্পর্কে তাদের অবস্থান পরিষ্কার করতে বলেছে। রাজ্যও জানিয়েছে টোটোকে আইনসিদ্ধ করার ব্যাপারে তারাও ভাবনা চিন্তা করছে। আদালতের মূল বক্তব্য ছিল টোটো যেহেতু লাইসেন্সহীন, অর্থাত্ আইনসিদ্ধ নয়, তাই সেক্ষেত্রে টোটো কোন দুর্ঘটনা ঘটালে তার দায় কার?

৮ মাসের শিশুর গলায় আটকে গোটা পুঁটি মাছ! ওয়ার্ডেই অপারেশন করে বাঁচান চিকিত্সকেরা

.